নিজস্ব প্রতিবেদক::

ছাত্রদলের কাউন্সিলে নতুন তফসিল ঘোষণার দাবিতে আজও (২৫ জুন) বিএনপির কেন্দ্রীয় কার্যালয় অবরুদ্ধ করে রেখেছে ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

আন্দোলনকারীদের দাবি, কাউন্সিলের জন্য ঘোষিত তফসিল বাতিল করে তাদের সঙ্গে আলোচনার মাধ্যমে নতুন করে কাউন্সিলের তফসিল ঘোষণা করতে হবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুর ১২টার পরে কাকরাইল থেকে বিক্ষুব্ধ ছাত্রদলের নেতাকর্মীরা একটি মিছিল নিয়ে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয়। এর আগে বেলা ১১টা থেকে কার্যালয়ের সামনে অবস্থান নেয় ছাত্রদলের কাউন্সিলের পক্ষের নেতাকর্মীরা। বিক্ষুব্ধ নেতাকর্মীরা মিছিল নিয়ে সেখানে গেলে কাউন্সিলের পক্ষের নেতাকর্মীরা কার্যালয়ের ভেতরে চলে যায়। এ সময় প্রধান ফটকে আন্দোলনকারীদের অবস্থানের ফলে কার্যালয় অবরুদ্ধ হয়ে যায়।

আগামী ১৫ জুলাই ছাত্রদলের কাউন্সিল অনুষ্ঠিত হবার কথা রয়েছে। ওইদিন সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণের মধ্যে দিয়ে চলবে কাউন্সিল। ইতোমধ্যে প্রার্থী হওয়ার যোগ্যতা, আচরণবিধি ও খসড়া ভোটার তালিকা প্রকাশ করেছে বিএনপি। তবে ছাত্রদলের বিক্ষুব্ধ কর্মীরা এ তফসিল বাতিলের দাবি জানিয়ে আসছে। বয়সসীমা নির্ধারণ না করে নির্দিষ্ট মেয়াদে ধারাবাহিক কমিটি গঠন করা হোক- এমন দাবিতে আন্দোলন চালিয়ে যাচ্ছে তারা।