লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি॥

জামালপুরের ইসলামপুরে আওয়ামী লীগের উদ্যোগে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত হয়েছে। গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দলীয় কার্যালয়ে প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে পতাকা উত্তোলন ও নীরবতা পালন করা হয়।

পরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২১ আগস্ট ইতিহাসের সব চাইতে বর্বরোচিত গ্রেনেড হামলা চালানো হয়েছিল। সেই হামলার মূলহোতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে দন্ড কার্যকর করার দাবী জানান।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুন নাসের বাবুল,উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি শাহাদত হোসেন স্বাধীন,আঃ রাজ্জাক লাল মিয়া, সাধারন সম্পাদক এড.আঃ সালাম, যুগ্ম সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মেদ,শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম,পৌর আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম নুর,সাধারন সম্পাদক অংকন কর্মকার সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পলবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সিরাজাবাদ উচ্চ বিদ্যালয় হল রুমে ১৫ আগস্ট এবং ২১ আগস্ট নিহত সকল শহীদের আত্মা মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।