ই-কণ্ঠ অনলাইন ডেস্ক::

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দুটি মামলায় জামিন পাওয়ায় আবারো প্রমাণিত হলো আদালত স্বাধীনভাবে কাজ করছে। কারণ আদালত স্বাধীন না হলে বিএনপি চেয়ারপারসন জামিন পেলেন কিভাবে?

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর কাওলায় ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের মে মাসের কাজের প্রতিবেদন ও সর্বশেষ তথ্য সম্পর্কে ব্রিফিং শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশের আদালত সব সময়ই স্বাধীন। শেখ হাসিনার সরকার কখনোই বিচার বিভাগে হস্তক্ষেপ করে না। খালেদা জিয়ার ব্যাপারেও আদালত স্বাধীনভাবে সিদ্ধান্ত দিয়েছেন।

তিনি বলেন, বিএনপি নেতারা শুধু বিরোধীতার জন্য বলেন, আদালত স্বাধীন নয়। খালেদা জিয়ার জন্য দলীয়ভাবে কিছু করতে ব্যর্থ হয়ে সরকারের ওপর দোষ চাপায়।

রুহুল কবির রিজভীর সরকার পতনের হুংকারের বিষয়ে তিনি বলেন, এ রঙিন স্বপ্ন কখন সফল হবে না। বিনা মেঘে গর্জন হয় না। মেঘ তো সৃষ্টি করতে হবে। আষাঢ় মাস তর্জন-গর্জনের মাস। তাই তারাও গর্জন করছে।

এ সময় ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফায়েজ উপস্থিত ছিলেন।