দোহার নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি::

শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় উৎসাহিত করতে হবে এবং খেলাধুলার মাধ্যমে শিক্ষাকে এগিয়ে নিতে হবে। তবেই গড়ে উঠবে শিক্ষিত সমাজ ও জাতি। দেশ হবে আধুনিক ও উন্নত রাষ্ট্র। স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের সহকারি অধ্যাপক ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ডা. মনিরুজ্জামান ভূইয়া ঢাকার নবাবগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন।

বুধবার দুপুরে উপজেলার জালালপুর উদয়ন মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক থেকে ৫ম শ্রেণী পর্যন্ত ১ম ২য় ও ৩য় স্থান অধিকারী মেধা শিক্ষার্থীদের ও বার্ষিক ক্রীড়া ও সাংস্কুতিক প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।

বিদ্যালয়ের অভিভাবক সদস্য নির্মল সাহার সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা জেসমিন আহমেদ। তাসলিমা খান, মঈন মোশফেকা ডালিয়া, বাগমারা বাজার বণিক সমিতির সভাপতি ফরহাদ কবীর। হাবিবুর রহমান সেন্টু, সদস্য শিল্পী ইসলাম, তাজনীনা আহমেদ নীনা, প্রাক্তন শিক্ষক আব্দুল আজিজ, নাসির উদ্দিন, আমির হোসেন, যেমন খুশী তেমন সাজো প্রতিযোগীদের বিচারক মন্ডলীর দায়িত্বে ছিলেন, কামরুল ইসলাম, মনিরুজ্জামান মনির, জাকির হোসেন, প্রধান শিক্ষক নাসিমা আখতার, সহকারি শিক্ষক মহিউদ্দিন আহমেদ, রীনা সাহা প্রমুখ।