স্পোর্টস ডেস্ক::

বাংলাদেশ সফরের শুরুতেই অধিনায়ক সমস্যায় পড়েছিল ওয়েস্ট ইন্ডিজ। নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডার ইনজুরিতে পড়ায় টেস্টে নেতৃত্ব পান ক্রেইগ ব্র্যাথওয়েট। কিন্তু তার নেতৃত্বে টেস্ট সিরিজে ভরাডুবি হয় সফরকারীদের। আগামী রোববার থেকে শুরু ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। ওই সিরিজের জন্য নতুন অধিনায়কের নাম ঘোষণা করেছে ক্যারিবীয়ান ক্রিকেট বোর্ড।

ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে নেতৃত্ব দেবেন রভম্যান পাওয়েল। এছাড়া দীর্ঘ ২ বছর পর উইন্ডিজ দলে ডাক পেয়েছেন ড্যারেন ব্রাভো। স্কোয়াডে ফিরেছেন টি-টুয়েন্টি অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট এবং অফ স্পিন অলরাউন্ডার রস্টোন চেজও।

ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক কমিটির চেয়ারম্যান কোর্টনি ব্রাউন বলেছেন, ‘আমরা মনে করি অধিনায়ক জেসন হোল্ডারের অনুপস্থিতিতেও দল যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। বিশেষ করে ড্যারেন ব্রাভোর ফেরার কারণে। তার অভিজ্ঞতা দলের ব্যাটিংয়ে শক্তি বাড়াবে। ফলে একাদশ নির্বাচনে ম্যানেজমেন্টকে চ্যালেঞ্জের মুখে পড়তে হবে।’

রোববার মিরপুরে সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে। একই ভেন্যুতে মঙ্গলবার হবে দ্বিতীয় ওয়ানডে। আর শুক্রবার সিলেটে তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড : রভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, রোস্টন চেজ, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমেয়ার, ড্যারেন ব্রাভো, শাই হোপ, কার্লোস ব্র্যাথওয়েট, কেমো পল, কিয়েরন পাওয়েল, ফেবিয়েন অ্যালেন, ক্রেমার রোচ, সুনিল আমব্রিস, ওশান থমাস।