একঝাঁক দক্ষ অভিজ্ঞ কর্মকর্তা কর্মচারীর তত্ত্ববধানে এবং বাংলাদেশের সাবেক ও বর্তমান খ্যাতনামা ক্রিকেটারদের নেতৃত্বে খুব শিঘ্রই বাংলাদেশের স্যাটেলাইট চ্যানেলের জগতে আত্মপ্রকাশ করতে যাচ্ছে ক্রিকেট টিভি।

ক্রিকেট টিভি একটি তারুন্য উদ্দীপ্ত সৃজনশীলতার বহিঃপ্রকাশ। এক ঝাঁক তরুণ ও তাদের তারুণ্য এই প্রচারনা প্রতি শব্দের সঙ্গে মিশে আছে। অনেক টিভি চ্যানেলের ভীড়ে ক্রিকেট টিভি কি করবে ? ক্রিকেট টিভি সবসময় জাতীয়, আন্তর্জাতিক সহ সারাদেশের জেলা উপজেলা, প্রতিটি গ্রামের ক্রিকেট খেলা ও খেলার সংবাদ প্রচার করবে। ক্রিকেট টিভির পথ চলায় আপনিও আমাদের দক্ষ প্রতিনিধি হতে পারেন। আপনার এলাকার খ্যাত – অখ্যাত খেলা ও খেলার সংবাদ আমাদেরকে পাঠিয়ে দিতে পারেন। আমরা সেগুলি প্রচার করবো বিশ্ব দরবারে। আপনিও হতে পারেন ক্রিকেট টিভির একজন গর্বিত যোদ্ধা।

আপনারা ভালবেসে আমাদের সঙ্গে থাকলেই কেবল আমরা টিকে থাকব। আমাদের সকল প্রচেষ্টা হবে আপনার ক্রিকেট খেলার সংবাদ চাহিদাকে কেন্দ্র করে। আপনার যে কোন মতামত আমরা সাদরে গ্রহণ করব। আপনি ক্রিকেট টিভি ও এর যে কোন বিষয়ে আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। ক্রিকেট টিভি ক্রিকেট উন্মাদনার কথা বলে। ক্রিকেট টিভি এদেশের ১৬ কোটি মানুষের ভরসার ক্রিকেট খেলার সংবাদ মাধ্যমের অন্যতম হয়ে উঠতে চাই। ক্রিকেট টিভি বাংলাদেশ সহ বিশ্বের সকল দেশের ক্রিকেট কে প্রচার করার প্রায়াসে পথচলা শুরু করতে যাচ্ছে। খুব শিঘ্রই এর যাত্রা শুরু হবে মহা সমারোহে। ক্রিকেট টিভির একজন গর্বিত প্রতিনিধি হতে পারেন আপনিও।

তাই তার দেরি নয়, আজই আপনার সিভি আমাদেরকে মেইল করুন। মেইল-bdcrickettv.com@gmail.com