স্পোর্টস ডেস্ক::

চোটের কারনে নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে গেছেন পেসার তাসকিন আহমেদ। তার বদলে ওয়ানডে স্কোয়াডে নেওয়া হয়েছে শফিউল ইসলামকে। এদিকে টেস্ট স্কোয়াডে ডাক পেয়েছেন এবাদত হোসেন।

বিপিএলের দুর্দান্ত পারফর্ম করায় দীর্ঘদিন পর জাতীয় দলে ডাক পেয়েছিলেন তাসকিন। কিন্তু শুক্রবার চিটাগং ভাইকিংসের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় বাম গোড়ালিতে চোট পান সিলেট সিক্সার্সের এই পেসার। এই চোটে নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে যান তিনি।

বাংলাদেশের হয়ে ৫৬ ওয়ানডে খেলা শফিউল সর্বশেষ ২০১৬ সালে দেশের হয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তবে সাদা পোশাকে এখনও অভিষেক হয়নি তার।

এদিকে আগে থেকেই টেস্ট স্কোয়াডে একটি ফাঁকা জায়গা রাখা হয়েছিল। মঙ্গলবার এবাদতকে দিয়ে সেই স্থান পূর্ণ করে বিসিবি। এবারই প্রথম জাতীয় দলে ডাক পেলেন ২৫ বছর বয়সী এবাদত।

বাংলাদেশ স্কোয়াড :

ওয়ানডে স্কোয়াড : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান (সহ অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, নাঈম হাসান, শফিউল ইসলাম, সাব্বির রহমান।

টেস্ট স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, শাদমান ইসলাম, মোহাম্মদ মিঠুন, মুমিনুল হক, মুশফিকুর রহীম, লিটন দাস, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, খালেদ আহমেদ, নাঈম হাসান, আবু জায়েদ চৌধুরী।