স্পোর্টস ডেস্ক:: নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফিরেই রিয়াল মাদ্রিদকে জোড়া গোল উপহার দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আর রোনালদোর জোড়া গোলে চ্যাম্পিয়ন্স লিগের শিরাপা ধরে রাখার মিশন শুরু রিয়াল মাদ্রিদের।

বুধবার রাতে ‘এইচ’ গ্রুপে গ্রীসের জায়ান্ট অ্যাপোয়েল নিকোশিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে জিদাদের দল। দলের পক্ষে অপর গোলটি করেন সার্জিও রামোস।

চলতি মৌসুমে এরই মধ্যে দুটি শিরোপা জিতলেও ঘরের মাঠে গত দুই ম্যাচে হোচট খেতে হয় রিয়াল মাদ্রিদকে। তবে বুধবারের জয়টা রিয়ালের কাছে যথেষ্ট স্বস্তি বয়ে আনে।

সান্তিয়াগো বার্নাব্যুতে এদিন শুরু থেকেই বিপক্ষ দলকে চেপে ধরে রিয়াল মাদ্রিদ। মাত্র ১২ মিনিটে দলকে এগিয়ে নেন রোনালদো। এগিয়ে যাবার পর বেশ কয়েকটা সুযোগ হাতছাড়া করায় ১-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল। ৫১ মিনিটে পেনাল্টি কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগে সর্বোচ্চ গোলদাতা রোনালদোর এটা ১০৭ নম্বর গোল। ৬১ মিনিটে দলের পক্ষে তৃতীয় গোলটি করেন সার্জিও রামোস।

প্রসঙ্গত, মৌসুমের প্রথম ম্যাচেই লাল কার্ড দেখে মাঠ থেকে বহিস্কার হয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। শুধু তাই নয়, রেফারির সঙ্গে বাজে আচরণ করার কারণে ৫ ম্যাচের জন্য নিষিদ্ধ হন তিনি।