স্পোর্টস ডেস্ক:: জাতীয় দল থেকে বাদ পড়ার পর ডাবল সেঞ্চুরি হাঁকালেন মুমিনুল হক। বাংলাদেশ ক্রিকেট লিগের ম্যাচে (বিসিএল) গতকাল মঙ্গলবার ১৬৯ রান করে অপরাজিত থাকা মুমিনুল হক আজ বুধবার সকালে ডাবল সেঞ্চুরি পূর্ণ করেন। প্রথম শ্রেণীর ক্রিকেটে এটি মুমিনুলের দ্বিতীয় ডাবল সেঞ্চুরি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২০৫ রান করে অপরাজিত আছেন তিনি। তিনি খেলছেন ইসলামী ব্যাংক ইস্ট জোনের হয়ে।

বিকেএসপির চার নম্বর মাঠে গতকাল শুরু হয়েছে ম্যাচটি। মঙ্গলবার প্রাইম ব্যাংক সাউথ জোনের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইসলামী ব্যাংক ইস্ট জোন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইস্ট জোনের সংগ্রহ পাঁচ উইকেট হারিয়ে ৪৪৩ রান।

আগামী ১৫ জানুয়ারি মিরপুরে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে ত্রিদেশীয় সিরিজ। এই সিরিজের জন্য প্রাথমিক স্কোয়াডে ছিলেন মুমিনুল হক। কিন্তু চূড়ান্ত দলে তিনি জায়গা পাননি। জাতীয় দলে উপেক্ষিত থাকলেও ঘরোয়া ক্রিকেটে নিজেকে প্রমাণ করলেন তিনি।

ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের জন্যই কেবল চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। দল সফলতা পেলে এবং কেউ ইনজুরিতে না পড়লে পরবর্তী ম্যাচগুলোতে হয়তো স্কোয়াডে তেমন কোনও পরিবর্তন আসবে না। কিন্তু ত্রিদেশীয় সিরিজের পরই শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ রয়েছে টাইগারদের। এই সিরিজেই হয়তো কপাল খুলতে পারে মুমিনুলের।