স্পোর্টস ডেস্ক:: ধুমধারাক্কা ব্যাটিংয়ের জন্য ক্যারিবিয়ান দানব খ্যাত ক্রিস গেইল আর কিউই হার্ডহিটার ব্রেন্ডন ম্যাককালামের ব্যাপক কদর আছে দর্শকদের কাছে। চলতি বিপিএলের পঞ্চম আসরে দুজনকেই চুক্তিবদ্ধ করেছে হট ফেবারিট রংপুর রাইডার্স। দর্শক-সমর্থকদের এখন প্রশ্ন, কবে আসছেন টি-টোয়েন্টির এই দুই সুপারস্টার?

ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল ও নিউজিল্যান্ডের ব্রেন্ডন ম্যাককালাম- দুজনই বোলারদের জন্য এক আতঙ্কের নাম। বিস্ফোরক ব্যাটিং করে গুড়িয়ে দিতে পারেন প্রতিপক্ষের বোলিং লাইন আপ। এদিকে টম মুডির দলের ওপেনিং জুটিটা ভালো হচ্ছে না। দুই ওপেনার জনসন চার্লস ও এডাম লিথ বড় জুটি উপহার দিতে পারছেন না। এই মুহূর্তে তাই টম মুডির দরকার দুর্দান্ত একটা ওপেনিং জুটি। ইনিংস শুরুতে গেইল-ম্যাককালামের চেয়ে ভালো সমাধান আর কী হতে পারে?

কিন্তু কবে আসছেন এই দুই তারকা? রংপুর রাইডার্স সূত্রে জানা গেছে, দু-তিনদিনের মধ্যেই ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে এই দুই তারকার। রংপুরের পরবর্তী ম্যাচ ১৮ নভেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে। ওই ম্যাচেই ইনিংস শুরু করতে দেখা যেতে পারে গেইল-ম্যাককালামকে। এছাড়া লঙ্কান তারকা কুশল পেরেরাও আগামী ম্যাচের আগে মাশরাফি বাহিনীতে যোগ দিবেন।
তখন আরও শক্তিশালী হয়ে উঠবে রংপুর রাইডার্সের টপ অর্ডার।