স্পোর্টস ডেস্ক:: ফরাসি ক্লাব পিএসজিতে নেইমারের যাওয়া নিয়ে কম গুঞ্জন হয়নি। গুঞ্জন আর ভক্তদের সমালোচনা মাথায় নিয়ে বার্সেলোনা থেকে ২০০ মিলিয়ন ইউরো রেকর্ড ট্রান্সফারের বিনিময়ে পিএসজিতে যোগ দেয় নেইমার। যদিও পিএসজিতে যাওয়ার পর এখনও এক মৌসুম পার হয়নি। এখনই নেইমারকে দলে ভেড়াতে কোমর বাঁধতে শুরু করে দিয়েছে রিয়াল মাদ্রিদ।

শোনা যাচ্ছে, পিএসজিতে যোগ দিয়ে শান্তিতে নেই নেইমার। দলের সিনিয়রদের সাথে তার সম্পর্ক মোটেও ভালো যাচ্ছে না। আর কোচের সাথে তার বিবাদের গুঞ্জন রুটেছে। সে কারণেই এখন জোর গুঞ্জন, আবারো ক্লাব পরিবর্তন করতে যাচ্ছেন নেইমার এবং সেই গন্তব্য এবার হচ্ছে মাদ্রিদ।

স্প্যানিশ মিডিয়ায় ইতোমধ্যেই এ বিষয়টা নিয়ে জোর গুঞ্জন। রিয়াল মাদ্রিদের বিভিন্ন কর্মকর্তা এবং খেলোয়াড়ের পক্ষ থেকে যে সব কথা-বার্তা মিডিয়ায় ভেসে আসছে, তাতে নেইমারকে যে রিয়াল মাদ্রিদ টার্গেট করেই এগুচ্ছে, তাতে আর কোনো সন্দেহ নেই।

‘রিয়াল মাদ্রিদে যাওয়ার জন্যই বার্সেলোনা ছেড়েছেন নেইমার।’ এক সাক্ষাৎকারে জোরালো প্রমাণ দাঁড় করিয়ে দিয়েছেন খোদ মেসি নিজেই।

এদিকে রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোসও ইতোমধ্যে নেইমারকে রিয়াল মাদ্রিদে স্বাগত জানিয়ে রেখেছেন।

‘২০০ মিলিয়ন ইউরো দিয়ে নেইমারকে কেনার জন্য এখনই প্রস্তুতি নিতে শুরু করেছে রিয়াল মাদ্রিদ। তবে সেটা জানুয়ারিতে মধ্যবর্তী দল বদলে নয়।’ মার্কা জানাচ্ছে, ইনজুরি আক্রান্ত জিদানের স্কোয়াডে অন্তত এখন আর স্ট্রাইকার নেয়ার ইচ্ছা নেই রিয়ালের। তাদের লক্ষ্য ব্রাজিলের আরেক উঠতি তারকা ভিনিসিয়াস জুনিয়র। এমনটাই জানাচ্ছে মাদ্রিদভিত্তিক প্রভাবশালী পত্রিকা মার্কার অনলাইন ভার্সন।

তারা মার্কেন রিচার্স এবং অ্যনালাইসিস করে নেইমারের জন্য পারফেক্ট সময় বের করেছে, আগামী মৌসুমেই (২০১৮-১৯) ক্রিশ্চিয়ানো রোনালদোর জুটির জন্য আরেকজন তারকা ফুটবলারকে প্রয়োজন। তখনই নেইমারকে কেনার প্রস্তাব দেবে লজ ব্লাঙ্কোজরা।