ফরিদপুর প্রতিনিধি::
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিন। তিনি বলেন, আগামী নির্বাচন ২০১৮ সালের শেষের দিকে হবে তাই এখন থেকে দলের নেতাকর্মিদের জনগনের কাছে গিয়ে ভোট চাওয়ার আহবান জানান। তিনি আরো বলেন, নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, দেশের মানুষ শান্তিতে থাকতে পারে। আর বিএনপিকে ভোট দিলে দেশ আগের মতো সন্ত্রাস ও দূর্নীতেতে ভোরে গিয়ে দেশ পিছিয়ে যাবে।
১৩ জানুয়ারী শনিবার সকালে কবি জসিম উদ্দীন হলে মন্ত্রীর ব্যক্তিগত তহবিল হতে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ফরিদপুরে শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভীর সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর ।এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা,কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা,সাধারন সম্পাদক সামচুল আলম চৌধুরী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাশউদা হোসেন প্রমুখ।
পরে মন্ত্রী ফরিদপুর পৌরসভার ৯ওয়ার্ডের ২৭শ শীতার্ত নারী পুরুষের মাঝে কম্বল ও ২০১৬-১৭অর্ধ বছরের জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক স্বেচ্ছাসেবী মহিলা সংগঠণ সমূহের মধ্যে ৯ লাখ ৪৫ হাজার টাকার চেক বিতরণ করেন।