মোঃ ইজাজ মিয়া, নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি::
ঢাকার নবাবগঞ্জ উপজেলায় কর্মীদের চাঙ্গা ও তৃণমূলে আওয়ামীলীগের উন্নয়ন প্রচারে লিফলেট বিতরণ করা হয়েছে।
আজ (৭ নভেম্বর) বুধবার সাবেক ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলুর নেতৃত্বে দলের প্রচার ও জনসাধারণের মাঝে নৌকা মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করা হয়।
উন্নয়নের বার্তা প্রচারে চুড়াইন বাজার, গোবিন্দপুর বাজার, গালিমপুর বাজার, টিকর পুর, আগলা বাজার, বাহ্রা, বাগমারা বাজার, উপজেলা সদর নবাবগঞ্জ বাজার সহ সারাদিন ব্যাপী এ প্রচারণা চালানো হয়।
এসময় তিনি বলেন, বাংলাদেশের একমাত্র উন্নয়নের কান্ডারী শেখ হাসিনা। তিনি আছেন বলেই বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা ছাড়া আর কোনো পথ নেই। সাবেক সাংগঠনিক জন সাধারণকে আহব্বান জানিয়ে বলেন, আমাদের এই বাংলাদেশকে স্বপ্নের সোনার বাংলা তৈরীতে আসুন দল মত নির্বিশেষে নৌকার জন্য কাজ করি।
এসময় উপস্থিত ছিলেন, সাবেক আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সহ সম্পাদক  অসীম কুমার সরকার, উপকমিটির সদস্য দেওয়ান আওলাদ হোসেন, ইউপি চেয়ারম্যান ড.সাফিল উদ্দিন মিয়া, জলিল বেপারী, আওয়ামীলীগ নেতা আব্দুল বাসেত মিয়া, মোবারক হোসেন, আবুল কালাম আজাদ দারু, রেজাউল করিম রেজা, ফয়েজ আহমেদ টুটুল, যুবলীগ নেতা তাবীর আহমেদ পাভেল প্রমুখ।