ই-কণ্ঠ ডেস্ক রিপোর্ট:: সাবেক র‌্যাব কর্মকর্তা হাসিনুর রহমানকে ডিবি পরিচয়ে তার পল্লবীর বাসা থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। পরিবারের পক্ষ থেকে এ অভিযোগে বুধবার রাত ১টায় পল্লবী থানায় জিডি করা হয়েছে।

পল্লবী থানার ডিউটি অফিসার এসআই শহিদুল ইসলাম বলেন, নিখোঁজ র‌্যাব সদস্যের পরিবারের লোকজন থানায় এসেছেন। তারা এ ঘটনায় জিডি করেন।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে পল্লবী থানা পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে তার ব্যক্তিগত পিস্তল উদ্ধার করা হয়েছে।

বুধবার রাত ১০টার দিকে পল্লবীতে মিরপুর ডিওএইচএসের বাসার সামনে থেকে হাসিনুরকে তুলে নেওয়া হয় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।

প্রসঙ্গত, হাসিনুর রহমান সেনাবাহিনীকে চাকরির সময় রাষ্ট্রদ্রোহের মামলায় দণ্ডিত হয়ে পাঁচ বছরের জেল খেটে ২০১৪ সালে মুক্তি পেয়েছিলেন। হাসিনুর এক সময় র‌্যাব-৫ ও র‌্যাব-৭ এর অধিনায়ক ছিলেন। তিনি বিজিবিতেও বেশকিছু দিন দায়িত্ব পালন করেছিলেন।

হাসিনুর রহমানের শ্যালক ওয়াকিল আহমেদ জানান, তিনি তার এক বন্ধুর সাথে দেখা করতে যাচ্ছিলেন। বাসার নিচে ডিবি পুলিশের জ্যাকেট পরা কয়েকজন তাকে ধরে নিয়ে যায়।