ঠাকুরগাঁও থেকে::

ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট ঈদগাহ মাঠে একই দিনে ও একই সময়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ডাকা সভা বন্ধ করে দিয়েছে প্রশাসন। সেই সাথে দানারহাট ঈদগাহ মাঠ ও আশপাশ এলাকাগুলোতে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

বুহস্পতিবার (২৩ জানুয়ারী) সকাল থেকে রাত ১২টা পর্যন্ত এই আদেশ জারি করেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, ১৪৪ ধারা জারি ঠাকুরগাঁও তথ্য অফিস থেকে মাইকিং করা হয়েছে। পাশাপাশি নিরাপত্তা জোরদার করতে বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট ঈদগাহ মাঠ ও আশপাশের এলাকার পুলিশ পাঠনো হয়েছে। যেকোন পরিস্থিতি সামাল দিতে পুলিশের সব প্রস্তুতি রয়েছে বলে জানান তিনি।

উপজেলা নির্বাহী অফিসার জানান, একই স্থানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভার প্রস্তুতি গ্রহণ করা হয়েছিল। একই স্থানে একই দিনে ভিন্ন দুটি দলের সভায় আইন শৃংখলা বিঘ্নিত হওয়ার আশংকা আছে। এজন্য এলাকার নিরাপত্তার স্বার্থে দুপুর ১টা হতে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।