বিনোদন প্রতিবেদক::

শাকিব খান ও নবাগত জাহারা মিতু অভিনীত ‘আগুন’ ছবির পরবর্তী শুটিং নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। ক্যাসিনোবিরোধী অভিযানে সম্প্রতি ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান দেশবাংলা মাল্টিমিডিয়ার কর্ণধার প্রযোজক এনামুল আরমান র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়ার পর এই অনিশ্চয়তা তৈরি হয়।

‘আগুন’ ছবির সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছ থেকে জানা গেছে, গত ২৭ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত কক্সবাজারে ছবিটির দ্বিতীয় ধাপের কাজ হয়েছে। গান ছাড়া শুধু সংলাপের অংশের প্রায় ৭০ ভাগ কাজ শেষ। এখন বাকি কাজ শেষ করার জন্য পরবর্তী শিডিউল নিয়ে অনিশ্চয়তার মধ্যে আছেন সবাই। তেমনটাই আভাস দিলেন ছবির পরিচালক বদিউল আলম।

ছবির পরবর্তী শুটিংয়ের কী হবে? বদিউল আলম বলেন, ‘আপাতত শুটিং হচ্ছে না। গান ছাড়া কয়েকটি দৃশ্যের কাজ বাকি আছে। এর জন্য নতুন শিডিউল নেওয়া হয়নি। কারণ, ছবির প্রযোজক কারাগারে আছেন। শুটিংয়ে যেতে হলে তো টাকা লাগবে। আমরা অপেক্ষা করছি।’

অন্য কোনো প্রযোজক অর্থ বিনিয়োগ করে কাজটি শেষ করতে পারবেন? বদিউল আলম বলেন, ‘এটা হয়তো সম্ভব না। তা ছাড়া এই ছবিতে অন্য কেউ এসে বিনিয়োগ করার আগ্রহ দেখাবেন না।’

পরিচালক শুটিংয়ের কাজ অল্প বাকি থাকার কথা বলেছেন। কিন্তু সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, ছবির চারটি গান ছাড়াও নায়ক-নায়িকার বেশির ভাগ কাজই বাকি। তা ছাড়া চারটির মধ্যে দুটি গান এখনো রেকর্ডিং হয়নি।

শুটিংয়ের ব্যাপারে ছবির নায়িকা জাহারা মিতু বলেন, ‘চারটি গানের শুটিং ছাড়াও ছবিতে আমার আর নায়কের সংলাপের কাজ বাকি আছে।’ ছবির কাজের ব্যাপারে তিনি বলেন, ‘জানি না এই ছবির কী হবে। এ ব্যাপারে আমাকে কেউ কিছু বলেননি। তা ছাড়া নতুন শিডিউলও আমার কাছ থেকে নেওয়া হয়নি।’

গত ২৯ জুলাই সন্ধ্যায় শাকিব খান ও জাহারা মিতুর ‘আগুন’ ছবির মহরত অনুষ্ঠিত হয় রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বদিউল আলম পরিচালিত ‘আগুন’ ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে চলচ্চিত্রে নাম লিখিয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম আসরের রানারআপ জাহারা মিতু।