ফরিদপুর প্রতিনিধি::

ফরিদপুরের সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সামনে মাটির ট্রাক চাপায় নিহত দুই স্কুল ছাত্রের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার সময় ওই স্কুল মাঠে অনুষ্ঠিত হয় এই জানাজা। পরে জানাজা শেষে তাদের লাশ দাফন করা হয়। জানাজায় অংশ নেন সাবেক মন্ত্রী, আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ মনিরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা, উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামীলীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভী, সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এইচএম ফুয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল প্রমুখ।

জানাজায় অংশ নেওয়ার আগে ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি বলেন, এমন তরতাজা দুটি প্রান আমাদের মাঝ থেকে অকালে ঝড়ে গেলো এটা আমরা মেনে নিতে পারছি না কোন ভাবেই। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদেরকে এই দুই পরিবারের উপযুক্ত ক্ষতিপূরন দিতে হবে। এখন থেকে এই সব অঞ্চলে যানবাহনে আরো বেশী সর্তক ভাবে চলার কথা তিনি বলেন। যাতে আর কোন মায়ের কোল খালি না হয়।

উল্লেখ্য, গত বুধবার বিকাল সাড়ে চারটায় বনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সামনে মাটির ট্রাক চাপায় ওই স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র রাব্বি মোল্লা(১২) ও ৭ম শ্রেনির ছাত্র আসিফ ব্যাপারী(১৩) স্কুল শেষে বাড়ি ফেরার সময় নিহত হয়। এসময় আহত হয় আরো একজন। আর এ মৃত্যুর ঘটনায় স্কুলের ছাত্র-ছাত্রী ও স্থানীয়রা ইটভাটার কাজে চালিত ঘাতক ট্রাকটিকে পুড়িয়ে দেয়।