ফরিদপুর প্রতিনিধি::

ফরিদপুর পৌরসভার অনুন্নত এলাকায় স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম ও বেনিফিসিয়ারিজ ফ্রেন্ডশীপ ফোরাম সহায়তায় এবং ফরিদপুর পৌরসভা কর্তৃক দিন ব্যাপি হেলথ ক্যাম্প এর আয়োজন করা হয়।

বুধবার নগরীর বিসর্জন ঘাট এলাকায় হেলথ ক্যাম্পটি পরিচালনায় করেছেন এফপিএবি, ফরিদপুর। ফরিদপুর পৌরসভার প্যানেল মেয়র এবং ২ নং ওয়ার্ডের কাউন্সিলর চৌধুরি আনিসুর রহমান সাবুল হেলথ ক্যাম্পের উদ্বোধন করেন। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের আঞ্চলিক সমন্বয়কারী মোঃ ইকরাম হোসেন, বেনিফিসিয়ারিজ ফ্রেন্ডশীপ ফোরাম এর নির্বাহী পরিচালক আ.ন.ম. ফজলুল হাদি ছাব্বির, এফপিএবি’র ডিস্ট্রিক অফিসার এ.কে.এম শাহজাহান মিয়া, ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম এর ফিল্ড কো-অর্ডিনেটর মোঃ জাকির হোসেন শাকিল সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য যে, এ বছর দুই ধাপে হেলথ ক্যাম্প করা হবে। প্রথম ধাপে প্রায় ১৫০-২০০ রোগীকে প্রয়োজনীয় সেবা প্রদান করা হবে।

প্যানেল মেয়র বলেন, ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম এবং বেনিফিসিয়ারিজ ফ্রেন্ডশীপ ফোরামকে এই উদ্যোগের জন্য বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরও বলেন হেলথ ক্যাম্প দরিদ্র্য জনগোষ্ঠীর মধ্যে স্বাস্থ্য সেবা প্রদানের জন্য যে সহযোগীতা করছে তা প্রশংসনীয়। তিনি সকলকে স্বাস্থ্য সচেতন হওয়ার আহবান জানান।