স্পোর্টস ডেস্ক::

আগামী নভেম্বর মাসে বাংলাদেশে খেলতে আসছে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল। প্যারাগুয়ের বিপক্ষে এই প্রীতি ম্যাচে নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরছেন দলের সেরা তারকা লিওনেল মেসিও। এমনটি জানিয়েছে, আর্জেন্টিনা ভিত্তিক সংবাদমাধ্যম মুন্দো আলবিসেলেস্তা। প্যারাগুয়ের অফিসিয়াল টুইটার পেজ থেকেও নিশ্চিত করা হয়েছে খবরটি।

প্যারাগুয়ের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলতে ঢাকায় আসবেন লিওনেল মেসি, সার্জিও আগুয়েরোরা। এছাড়া ঢাকায় প্যারাগুয়ের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে ভেনেজুয়েলাও।

গত কোপা আমেরিকায় রেফারির সমালোচনা করে জাতীয় দলের ফুটবল থেকে তিন মাসের নিষেধাজ্ঞা পান মেসি। তবে আসছে নভেম্বরে আলবিসেলেস্তাদের এশিয়া সফরে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও প্যারাগুয়ের বিপক্ষে ফিরছেন বার্সেলোনা তারকা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্যারাগুয়ে ফুটবল ফেডারেশনের অফিসিয়াল পেজ থেকে ঘোষণা দেয়া হয়েছে এ দুই দলের বিপক্ষে প্রীতি ম্যাচের সূচি।

আগামী ১৫ নভেম্বর ভেনেজুয়েলার বিপক্ষে প্রথম প্রীতি ম্যাচ খেলবে প্যারাগুয়ে। এর দুই দিন পর দুইবারের বিশ্বকাপজয়ী দল আর্জেন্টিনার মুখোমুখি হবে তারা।

প্যারাগুয়ের পক্ষ থেকে এই খবর নিশ্চিত করা হলেও, এখনও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) পক্ষ থেকে আনুষ্ঠানিক কিছু জানানো হয়নি।

আট বছর আগে ২০১১ সালে প্রথমবারের মতো বাংলাদেশে এসে প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। সেবার নাইজেরিয়াকে হারিয়েছিল মেসি ও হিগুয়েনরা।