বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক:: স্যামসাং মোবাইল বাংলাদেশ একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি এস৯ প্লাস উন্মোচন এবং প্রি-অর্ডার ঘোষণা করতে যাচ্ছে। এস৯ প্লাস এর এই প্রি অর্ডার ৮ মার্চ থেকে ২৮ মার্চ ২০১৮ পর্যন্ত চলবে।

অনুষ্ঠানটি মার্চের ৮ তারিখ সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) এক্সপো জোনে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে গ্যালাক্সি এস৯ প্লাস উন্মোচন করা ছাড়াও থাকছে এক্সপেরিয়েন্স জোন, শাফিন আহমেদ (মাইলস) এর সংগীত পরিবেশনা, রিদি শেখ ও তার দলের নৃত্য পরিবেশনা এবং থাকছে আরও অনেক আকর্ষণীয় আয়োজন।

অনুষ্ঠানের অংশগ্রহন করার জন্য গ্রাহকদের ফেসবুক থেকে গ্যালাক্সি এস৯ প্লাস এর লঞ্চ ইভেন্ট পেইজ এ গিয়ে একটি ফ্রি লিংক এর মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, ‘আমরা সবসময়ই চেষ্টা করি গ্রাহকদের উদ্ভাবনী পণ্য উপহার দিতে যা গ্রাহকদের সাহায্য করবে বর্তমান ডিজিটাল পরিবেশের সাথে তাল মিলিয়ে চলতে। গ্যালাক্সি এস৯ প্লাস স্যামসাং এর ফ্ল্যাগশিপ লাইনের একটি অসাধারণ স্মার্টফোন যা এই গ্র্যান্ড অনুষ্ঠানের মাধ্যমে উন্মোচন করা হবে।’ ফোনটির মূল্য ১ লাখ ৫ হাজার ৯০০ টাকা।