বিনোদন ডেস্ক::

দেশের আলোচিত চিত্রনায়কদের মধ্যে অনন্ত জলিল একজন। অনেকদিন সিনেমাতে নেই। ব্যবসায়, ধর্মীয় কাজ ও সামাজিক কার্যক্রমে মনযোগী ছিলেন। খুশির খবর হলো আবারও ফিরেছেন চলচ্চিত্রে।

তার ‘দিন- দ্য ডে’ নামের নতুন একটি সিনেমার কাজ ইতিমধ্যে শুরু হয়েছে। এটি নির্মিত হচ্ছে ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায়। অনন্তর নতুন এই সিনেমাটি পরিচালনা করছেন ইরানের স্বনামধন্য পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ থেকেও থাকছেন একজন পরিচালক। এতে বাংলাদেশ থেকে অভিনয় করবেন অনন্ত জলিল ও বর্ষা। তাদের সঙ্গে নতুন আকর্ষণ হিসেবে দেখা যাবে সুমন ফারুককে।

বাংলাদেশের পাশাপাশি ইরানেরও একঝাঁক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী অভিনয় করবেন এ সিনেমায়। এছাড়া লেবাননেরও কয়েকজন বিখ্যাত অভিনেতা ও অভিনেত্রীর সিনেমাটিতে অভিনয় করার কথা রয়েছে। এ পর্যন্ত সবারই জানা, তবে নতুন খবর হলো চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের ‘দিন- দ্য ডে’র পরবর্তী সিনেমায় অভিনয় করবেন সময়ের আলোচিত মডেল-অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম।

সম্প্রতি একটি এফএম রেডিও’র লাইভ অনুষ্ঠানে খোদ অনন্ত জলিল নিজেই বিষয়টি জানিয়েছেন। তবে হিরো আলমকে কোন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সেটি এখনই স্পষ্ট করেননি অনন্ত।

তিনি বলেন, যেহুতো ‘দিন- দ্য ডে’ ছবিতে অলরেডি অনেক আর্টিস্ট হয়ে গেছে, আর হিরো আলম সে যেভাবেই হোক এখন নিজস্ব একটা জায়গা করে নিয়েছে। তাকে যদি একটা ছবিতে নেই তাহলে অবশ্যই ভালো একটা চরিত্রে দিতে হবে, আর যেহুতো এই ছবিটা আমাদের যৌথ প্রযোজনায়, এমনিতেই দেশ-বিদেশের অনেক আর্টিস্ট এটাতে। এখানে হিরো আলমকে ছোট একটা চরিত্র দিলে ওর নিজেরও ভালো লাগবে না, দর্শকেরও ভালো লাগবে না।

‘খোঁজ: দ্য সার্চ’ খ্যাত নায়ক অনন্ত জলিল বলেন, আমরা এই ছবির পরবর্তী ইনশাল্লাহ যে সিনেমা করব তখন হিরো আলমকে ভালো একটা চরিত্রে নেব, আর এটা আমি মন থেকেই বলছি। তিনি আরও বলেন, “আমরা এখন আগের মতো একটা ছবির পোস্ট প্রোডাকশন চলছে আরেকটি ছবির প্রস্তুতি নেব। এখন থেকে নিয়মিত ছবি করবেন বলেও জানিয়েছেন এই অভিনেতা।

এদিকে অনন্ত জলিলের সিনেমায় থাকার খবরে উচ্ছ্বসিত হিরো আলম সময়ের কণ্ঠস্বরকে বলেন, সুপারস্টার অনন্ত জলিল ভাইয়ের সাথে কাজ করব এটা সত্যি আমার সৌভাগ্য। আমাকেও অনন্ত ভাই বলেছেন তার পরবর্তী সিনেমায় আমি থাকছি।