বিনোদন ডেস্ক::

গুঞ্জন ছিল, বলিকুইন ক্যাটরিনা কাইফের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুপারস্টার সালমান খান। কিন্তু পরে দেখা গেল সালমান নয় কাপুর পরিবারের দিকেই নজর পড়েছিল ক্যাটরিনার। রণবীর কাপুরের প্রেমে মগ্ন তিনি। তবে সম্পর্কেও ছেদ পড়ে। ক্যাটের জায়গায় এসেছেন আলিয়া ভাট।

রণবীর কাপুরের সঙ্গে টানা ৭ বছরের সম্পর্কে ছেদ পড়ে যাওয়ার পর, আবার সালমান খানের কাছে ফেরেন ক্যাটরিনা। তবে সবাই তাকে ‘ভাইজান’ এর সাবেক বললেও ক্যাট রীতিমতো সালমানকে বলিউডের সবচেয়ে প্রিয় বন্ধু বলে আসছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেছেন, সালমান খান নাকি তার মনের কথাও পড়ে ফেলতে পারেন।

গতকাল হয়ে গেল সালমান খানের ৫৩তম জন্মদিন। এদিন বরাবরের মতোই ক্যাটরিনাকে দেখা গেল জন্মদিনের পার্টিতে। ২৬ ডিসেম্বর মাঝরাত থেকে সালমান খানের পানভেল বাগানবাড়িতে অন্যান্য বলিউড তারকাদের মতো ক্যাটরিনাও হাজির হন।

ভারতীয় মিডিয়ার খবর, আর সবার চাইতে ক্যাটকে একটু বেশি সময় দিয়েছেন সালমান। সবাই যখন পার্টিতে মগ্ন, সেই সময় একান্তে সালমানের সঙ্গে দেখা যায় ক্যাটরিনাকে।

ঠিক এসময়ই হাজির হন সালমানের বোন আলভিরা অগ্নিহোত্রীর দুই সন্তান আলিজিয়া এবং আয়ান। আলিজিয়া এবং আয়ানকেও কাছে টেনে নেন ক্যাটরিনা। তাদের সে ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

তবে এটাই প্রথম নয়, এর আগেও অর্পিতা খান শর্মার ছেলে আহিলকে কখনও কোলে নিয়ে পার্টি করতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। আবার কখনও গণেশ বিসর্জনের সময় আহিলের হাত ধরে হাঁটতে দেখা গেছে তাকে।

বলিমহলের নতুন গুঞ্জন, সালমানের সাবেক হিসেবে পরিচিত হলেও, ক্যাটরিনা যেন এখনও খুব আপন খান পরিবারের কাছে।

তাই অনেকেই বলছেন, পরিবারের পছন্দের কথা ভেবে ক্যাটকে বিয়ে করে ব্যচেলর খেতাবটায় পেরেক ঠুকতে পারেন সালমান।