ই-কণ্ঠ ডেস্ক রিপোর্ট:: এখন কোথায় অপু বিশ্বাস? শিল্পী-কলাকুশলি, নির্মাতা-প্রযোজক, পরিবার-স্বজন, বন্ধু-বান্ধব কেউই তার কোনো খোঁজ জানে না। অপু বিশ্বাসকে ডিভোর্স দেওয়ার খবর সোমবার ছড়িয়ে পড়ার পর থেকে তাকে হন্যে হয়ে খুঁজছে সংবাদ কর্মীরা। তার ব্যবহৃত সবকটি ফোনও বন্ধ। এই নায়িকার এভাবে লাপাত্তা হয়ে যাওয়ায় প্রশ্ন উঠেছে, তিনি আসলে কোথায়? ডিভোর্সের জেরে কড়া সমালোচনা আর প্রশ্নের মুখে পড়ার ভয়ে তিনি কি গা ঢাকা দিয়েছেন? নাকি দেশ ছেড়েই চলে গেছেন?

চলচ্চিত্র সংশ্লিষ্টদের ধারণা, অতীতের তিক্ত অভিজ্ঞতার কথা মাথায় রেখেই সবার কাছ থেকে সরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন অপু বিশ্বাস। এর আগে দীর্ঘদিনের আড়াল ভেঙ্গে বাচ্চা কোলে এক টেলিভিশন চ্যানেলে হাজির হয়ে অপু বিশ্বাস যখন শাকিবের সঙ্গে তার বিয়ের খবর ফাঁস করেন। জানা গেছে, মাঝেমধ্যে সাকিব তার ছেলে আব্রাহামকে দেখতে গেলেও অপুর সঙ্গে সম্পর্কের আর উন্নতি হয়নি তার। বরং বরাবরই অপুর বিরুদ্ধে নিজের শত্রুপক্ষের সঙ্গে নিয়মিত যোগাযোগের অভিযোগ করে আসছিলেন শাকিব খান।

পরিস্থিতি তাই ডিভোর্সে গড়াবে বলে গুঞ্জন চলছিলো তখন থেকেই। সম্প্রতি ছেলেকে কাজের মেয়ের জিম্মায় রেখে অপু বিশ্বাস কলকাতায় যাওয়ার পর থেকে সম্পর্কের টানাপড়েন আরো গভীর হতে থাকে। এরই ধারাবাহিকতায় নভেম্বরের শেষ সপ্তাহে অপু বিশ্বাসের কাছে ডিভোর্স লেটার পাঠান শাকিব খান। ‌আর ওই ঘটনা প্রকাশ পায় ৪ ডিসেম্বর সোমবার। এরপর থেকেই অপু বিশ্বাসের খোঁজ পাচ্ছে না কেউ।