বিনোদন ডেস্ক:: গত ৫ জানুয়ারি ছিল বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্মদিন। দেশ-বিদেশে দীপিকার ভক্তরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। সামনে প্রিয় অভিনেত্রীর ছবি টাঙিয়ে কেক কেটেছেন তারা। সোশ্যাল মিডিয়ায় এদিন ভক্তরা আবেগে ভেসেছিলেন তাদের আদরে দিপ্পিকে নিয়ে। এমনকী জন্মদিন উপলক্ষে দীপিকাকে শাড়ি, হিরের নেকলেস উপহার দিয়েছেন রণবীর সিংয়ের বাবা-মা। আর তাই নিয়ে ‘ভাবী বৌমা’র জল্পনা উসকে কম চর্চা হয়নি সোশ্যাল মিডিয়ায়। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

কিন্তু দীপিকার জন্মদিনে উপহার হিসেবে নলকূপ!

হ্যাঁ। জন্মদিনে এমনই অভিনব উপহার পেলেন দীপিকা। তবে সেই নলকূপ বসানো হয়েছে বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ার রাধানগর গ্রামে। উদ্যোক্তা আরবের দীপিকার ফ্যান সংগঠন। সেই সংগঠনের কয়েকজন বাংলাদেশি ঠিক করেন তাদের প্রিয় অভিনেত্রীর জন্মদিনে নলকূপ বসানো হবে। গ্রামের এমনিতেই পানি সঙ্কট। তাই গ্রামবাসীদের সুবাধার্থে একটি নলকূপ বসানো হয়। সেখানে দীপিকার উদ্দেশে ফলক বানানো হয়। সেই ছবি টুইটারে ‘দীপিকা আরব ফ্যান পেজে’ পোস্ট করেন তারা। ক্যাপশনে লেখা, আরব ভক্তদের অর্থে গ্রামবাসীদের সুবিধার্থে একটি নলকূপ বসানো হল। তোমার জন্মদিনে এটাই উপহার। কী পছন্দ তো!

ভক্তদের এমন সমাজমূলক কাজে সাড়া না দিয়ে থাকতে পারেননি দীপিকাও। তাদের প্রতি কৃতজ্ঞতা জানান দীপিকা। এভাবে পৃথিবীকে সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ জানান তিনি। এবং স্বীকারও করে নেন জন্মদিনে এটাই তার সেরা উপহার।