বিনোদন ডেস্ক:: বহু প্রতীক্ষার পর দর্শকের সামনে আসতে যাচ্ছে তাদের কাঙ্ক্ষিত সিনেমা ‘মিস্টার বাংলাদেশ’। গত ১৮ অক্টোবর (বৃহস্পতিবার) ‘আনকাট সেন্সর’র ছাড়পত্র পায় সিনেমাটি। মিস্টার বাংলাদেশকে নভেম্বরে বড় পর্দায় দেখা যাবে। তবে নির্দিষ্ট তারিখ জানা যাবে আগামী সাপ্তাহে।

সেন্সর ছাড়পত্র পাওয়ার পর এসব তথ্য জানান সিনেমাটির প্রযোজক ও মিস্টার বাংলাদেশ’ এর নাম চরিত্রে অভিনয় করা খিজির হায়াত খান। তিনি গণমাধ্যমকে বলেন, ‘গোটা টিমের বহু পরিশ্রমের ফলেই চলচ্চিত্রের নির্মাণ কাজ ভালো ভাবে শেষ হয়েছে। (বৃহস্পতিবার) আমরা সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছি। এতে আমরা খুবই আনন্দিত। নভেম্বরেই মুক্তি পাবে আমাদের স্বপ্নের মিস্টার বাংলাদেশ।’

মিস্টার বাংলাদেশ’ এর নির্মাতা আবু আক্তারুল ইমান বলেন, ‘এটা আমার প্রথম কাজ। তাই এর প্রতি আমার ভালোবাসা কতখানি তা বলে বোঝাতে পারবো না। আনকাট সেন্সর পাওয়ার পর আমি আনন্দে কিছুক্ষণের জন্য চুপ হয়ে গিয়েছিলাম। আমার পুরো টিমটাকে আমি ধন্যবাদ জানাতে চাই। তাদের অক্লান্ত পরিশ্রমের ফলেই এই দিনটি দেখতে পেলাম।’

দর্শকদের জন্য বলতে চাই, আপনারা স্বপরিবারে হলে এসে একটি ঝকঝকে জীবনের গল্পের ছবি দেখে যান। যেখানে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি সমাজেরই প্রতিছবি বলেও যোগ করেন তিনি।

উল্লেখ্য, দেশে ঘটে যাওয়া একাধিক আলোচিত জঙ্গি হামলার ঘটনাকে কেন্দ্র করে তৈরি হয়েছে ‘মিস্টার বাংলাদেশ’। কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটির মধ্য দিয়েই বড় পর্দায় আসছেন শানারেই দেবী শানু।

এছাড়াও ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করেছেন, বর্তমান সময়ের অন্যতম আলোচিত ভিলেন টাইগার রবি। শুধু তাই নয় এই চলচ্চিত্রের মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে ইউটিউব সেলিব্রিটি সোলাইমান সুখন ও শামীম হাসান সরকারের।