বিনোদন প্রতিবেদক:: সম্প্রতি প্রেমিক তথা মার্কিন গায়ক নিক জোনাসকে নিয়ে ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপডা। এ সময় মায়ের সঙ্গে প্রেমিককে দেখা করিয়েছেন এই নায়িকা। এরপর বোন পরিণীতি চোপড়াসহ গোয়ায় প্রেমিকের সঙ্গে ছুটি কাটাতে যান তিনি।

এর পর আকাশ আম্বানি এবং শ্লোক মেহতার প্রি এনগেজমেন্ট পার্টি শেষ করে দেশ ছেড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রেমিক নিক জোনাসের হাত ধরে উড়ে গেলেন আমেরিকায়। মুম্বাই ছেড়ে আমেরিকায় যাওয়ার সময় বিমানবন্দরে চিত্রশিকারিদের ক্যামেরায় ধরা পড়লেন নিক-প্রিয়াঙ্কা।

ভারতীয় সংবাদ মাধম্য জানিয়েছে, মুম্বাই বিমানবন্দরে হাতে হাত রেখে হাঁটতে দেখা যায় নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়াকে। দু’জনকেই জাম্পশুটে বিমানবন্দরে দেখা যায়। কবে প্রিয়াঙ্কা আবার দেশে ফিরবেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

এর আগে নিক ও প্রিয়াঙ্কা মুম্বাই বিমানবন্দরে হাজির হওয়ার সঙ্গে সঙ্গেই ফটোসাংবাদিকরা তাদের ঘিরে ধরেন। এরপর নিকের সঙ্গে লাঞ্চ, ডেট হোক কিংবা ডিনার ডেট, তার উপর থেকে একবারের জন্যও নজর সরেনি ক্যামেরার।

প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট নিকের সঙ্গে প্রেম শেষ পর্যন্ত কোথায় গিয়ে দাঁড়ায়, তা দেখার জন্য অপেক্ষায় থাকতে হবে। এখন নিকের বয়স ২৫। অন্যদিকে প্রিয়াঙ্কার ৩৫। এবারের ভারত সফরের মূল উদ্দেশ্য নাকি প্রেমিকের সঙ্গে মায়ের পরিচয় করানো। তবে মেয়ের প্রেমিকের বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি প্রিয়াঙ্কার মা।