বিনোদন ডেস্ক::

কথা ছিল, দুই রীতিতে বিয়ে করবেন নিক ও প্রিয়াংকা। এ নিয়ে অনেক জল্পনাও হয়েছে ভারতীয় মিডিয়ায়। ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের খবর ছিল, ২ ডিসেম্বর হিন্দু রীতিতে বিয়ে হবে প্রিয়াংকা চোপড়া এবং নিক জোনাসের।

এরপর ৩ ডিসেম্বর খ্রিস্টান মতে বিয়ে করবেন তারা। সে লক্ষ্যেই নাকি সাজানো হয়েছে যোধপুরের উমেদ প্রাসাদ।

কিন্তু না, শেষ মুহূর্তে এসব খবরকে পাশ কাটিয়ে নতুন যে খবর জানা গেল তাহলো, আজ (শনিবার) বসতে যাচ্ছে প্রিয়াংকা-নিকের বিয়ের আসর। সেটিও আবার খ্রিস্টান রীতিতে। খবর : জি নিউজের।

তবে এরসঙ্গে শোনা গেল আরেকটি চমকপ্রদ খবর। তাহলো বিয়ের আগে হবু বর-কনে নাকি ক্রিকেট খেলবেন!

জানা গেছে, খ্রিস্টান রীতিতে বিয়ের আগে নিয়ম অনুযায়ী এই ক্রিকেট খেলার আয়োজন করা হয়েছে। সেই ক্রিকেট ম্যাচে নিক, প্রিয়াংকার সঙ্গে মাঠে নামবে জোনাস এবং চোপড়া পরিবারের সদস্যরা। ম্যাচে দল দুটোর নাম হবে ‘পি’ এবং ‘এন’।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো আরও জানিয়েছে, ম্যাচ শেষেই এদিনে হবে প্রিয়াংকার গায়ে হলুদ অনুষ্ঠান। গায়ে হলুদ অনুষ্ঠানে ২৫০ জন অতিথি উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এদিকে খ্রিস্টান মতে বিয়ের পর আগামী ৩ ডিসেম্বর প্রিয়াংকা-নিকের হিন্দু রীতিতে বিয়ে করবেন। সেই লক্ষ্যে মার্বেল দিয়ে মণ্ডপ তৈরি করা হচ্ছে বলে জানা গেছে।

তবে খবর যাই হোক, প্রিয়াংকা-নিকের বিয়ের ছবি যে আপাতত দেখতে পারছেন না ভক্তরা। বিয়ের কোনো ছবি যেন প্রকাশ্যে না আসে সে বিষয়ে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা।

ভারতীয় গণমাধ্যমগুলোর খবর, ইতিমধ্যে দুটি আমেরিকান ম্যাগাজিন এবং একটি ভারতীয় সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়াংকা ও নিক। তারাই তুলবে বিয়ের সব ছবি তুলবে।