অনলাইন ডেস্ক::::

মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মর্তুজা স্বপন হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় যশোরের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। সেখানে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় হঠাৎ করে বুকে ব্যাথা হওয়ার কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। দ্রুতই তাকে নেওয়া হয় নড়াইল সদর হাসপাতালে। সেখানে অবস্থার উন্নতি না হলে রাত ১১টার দিকে নেওয়া হয় সিএমএইচ এ।

নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক আলিমুজ্জামান সেতু জানান, মাশরাফির বাবাকে সিএমএইচ-এর আইসিইউতে রাখা হয়েছে। তার শারীরিক অবস্থা আগের চেয়ে এখন অনেকটা ভালো।-বিডি জার্নাল

মাশরাফির বাবার অসুস্থতার খবর শুনে তাকে দেখতে আসেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মাদ জমিস উদ্দিন পিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এদিকে মাশরাফি বিন মর্তুজা রয়েছেন ঢাকাতে। বাবার অসুস্থতার খবর পেয়ে শুক্রবার রাতে আকাশপথে যশোরের উদ্দেশে রওনা হতে চেয়েছিলেন তিনি। সেটি না হওয়ায় শনিবার সকালের জন্য অপেক্ষা করতে হচ্ছে বাংলাদেশ ওয়ানডে অধিনায়ককে।

জানা গেছে, গোলাম মুর্তজার পাশে এই মুহূর্তে আছেন মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা, মামা নাহিদ ও পরিবারের অন্য সদস্যরা।