বিনোদন ডেস্ক::

দেশে প্রথমবারের মতো হতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’। আর এ প্রতিযোগিতার বিচারক হিসেবে দেখা যাবে সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনকে।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন আয়োজকরা। এটি যৌথভাবে আয়োজন করছে রিজ ইভেন্টস, অফ ট্র্যাক ও ট্রিলজি।

এই আয়োজনের গ্র্যান্ড ফিনালেতে প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন সুস্মিতা সেন। আয়োজনের অন্যান্য বিচারকরা হলেন- বিপাশা হায়াত, রুবাবা দৌলা, মাহিন খান ও তুতলী রহমান।

সংবাদ সম্মেলনে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক জানান, আসছে ডিসেম্বরে কোরিয়ায় বসতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসর। আর এখানে প্রথমবারের মতো প্রতিনিধি পাঠাতে প্রস্তুত বাংলাদেশ।

তিনি জানান, ২৩ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ অংশের চূড়ান্ত পর্ব। সেই অনুষ্ঠানে যোগ দেবেন সুস্মিতা দেন।

আয়োজকরা জানান, ১৮ থেকে ২৮ বছর বয়সী অবিবাহিত নারীরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর নিবন্ধন চলবে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর শুরু হবে অডিশন পর্ব।

যারা ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নিতে চান, তাদের www.missuniverse.com.bd সাইটে গিয়ে নিবন্ধন করতে হবে। এছাড়াও নিবন্ধন প্রক্রিয়া ও প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে facebook.com/MUBangladesh নামের পেজটিতে।