ই-কণ্ঠ ডেস্ক রিপোর্ট:: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখনই রাজনীতিতে এসেছেন তখনই দেশনেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে বিভিন্ন সময় বিভিন্নভাবে মিথ্যা বক্তব্য প্রচার করেছেন। তিনি উকিল নোটিশের জবাব না দিয়ে প্রমাণ করে দিয়েছেন তার বক্তব্য সম্পন্ন ভিত্তিহীন বানোয়াট ও মিথ্যাচার।

আজ বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

তিনি বলেন, গতকাল বেআইনি অনৈতিক বর্তমান সরকার আরেকটি অসাংবিধানিক অনৈতিক সংসদে দীর্ঘ বক্তব্য রেখেছেন। অবশ্যই এ বক্তব্যে তার স্বভাব স্বরূপ ভঙ্গিতে বিএনপিকে আক্রমণ করেছেন। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে আক্রমণ করেছেন এবং বিএনপির চেয়ার পারসন বেগম খালেদা জিয়া ও তার পরিবারের বিরুদ্ধে আক্রমণ করেছেন। এই বিষদগার তিনি নতুন করছেন না।

বিএনপির মহাসচিব বলেন, তিনি যখনই রাজনীতিতে এসেছেন তখনই দেশনেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে বিভিন্ন সময় বিভিন্নভাবে মিথ্যা বক্তব্য প্রচার করেছেন। বুধবার (১০ জানুয়ারি) সংসদে যে বক্তব্য দিয়েছেন সেই বক্তব্যটি সম্পন্নভাবে মিথ্যাচারে ভরা। তিনি বলেছেন, খালেদা জিয়া তার বিরুদ্ধে আনা অভিযোগগুলোর কোনো প্রতিবাদ করেনি। এটা সম্পন্নভাবে মিথ্যাচার। প্রতিবাদ আমরা প্রেস কনফারেন্স থেকে করেছি এবং উকিল নোটিশ পাঠিয়েছি। যার জবাব তিনি এখন পর্যন্ত দেননি।

মির্জা ফখরুল বলেন, তিনি এই উকিল নোটিশের জবাব না দিয়ে প্রমাণ করে দিয়েছেন তার বক্তব্য সম্পন্ন ভিত্তিহীন বানোয়াট ও মিথ্যাচার। এই মিথ্যাচার তিনি করেছেন জনগণকে বিভ্রান্ত করার জন্য। এদেশের মানুষকে আবার ভুল পথে নিয়ে যাওয়ার জন্য।

তিনি বলেন, তখনই প্রচারণাটা শুরু করেছেন যখন নির্বাচন আর মাত্র ১ বছর পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে।