লাইফস্টাইল ডেস্ক:: সঙ্গীর সঙ্গে ডেটিংয়ে যাবেন। ভাবতেই বড় আনন্দ হয় তাই না। তবে এই আনন্দটাকে চিরস্থায়ী করতে আপনাকে নিতে হবে প্রস্তুতি। ডেটিংয়ে যাওয়ার আগে কোনোভাবেই ভুলে যাবেন না যে আপনার কিছু প্রস্তুতির বিষয় রয়েছে।

কারণ সঙ্গীর সঙ্গে আপনার সময়টি অনেক রোমাঞ্চকর। তাই যাওয়ার আগে কিছু পরিকল্পনা মেনে চললে ওই সময়টা হতে পারে আরও স্মরণীয়।

আসুন জেনে নেই ডেটিংয়ে যাওয়ার আগে যে কাজগুলো কখনোই করবেন না।

মদপান করা

ডেটিংয়ে যাওয়ার আগের দিন কিংবা আগমুহূর্তে মদপান অনুচিত। একজন মদ্যপায়ী কখনোই স্বাভাবিক থাকতে পারবেন না। অ্যালকোহল আপনার স্বাভাবিক অনুভূতি, আচরণ নষ্ট করে দেবে। সঙ্গী আপনার ওপর বিব্রত হবে।

দেখা করার আগে শেভ নয়

সঙ্গীর সঙ্গে দেখা করতে যাওয়ার আগে কখনোই শেভ করবেন না। দেখা করার আগমুহূর্তে শেভ করলে মুখের বিভিন্ন স্থানে কেটে যেতে পারে। এটি আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে।

পেটে গ্যাস কিংবা মুখে দুর্গন্ধ

কিছু খাবার আছে যা খাওয়ার পর পেটে গ্যাস কিংবা মুখে দুর্গন্ধ হয়, সেসব খাবার পরিহার করুন। এই ধরনের খাবার খেলে সেসব সমস্যার উদয় ঘটবে তা আপনার রোমান্টিক মুহূর্ত নষ্ট করে দেবে।

বেশি খাবার খাওয়া

অনেক খাবার খেলে আপনার শরীর ভারি ও অলস হয়ে যাবে। সে সময় আপনার মাঝে কর্মচাঞ্চল্য থাকবে না। এই রকম অবস্থায় সঙ্গীকে খুশি করতে ব্যর্থ হবেন।

ঝগড়া-বিবাদে

ডেটিংয়ে যাওয়ার আগে আপনার মস্তিষ্ক শান্ত রাখতে হবে। কারো সঙ্গে ঝগড়া, মারামারি করলে মানসিকভাবে আপনি বিষণ্ণ থাকবেন। এর নেতিবাচক প্রভাব আপনার ডেটিংয়ের ওপরই পড়বে।