মোঃ বিপ্লব, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) থেকে ::

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে আজ বৃহস্পতিবার বিকালে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে ঠাকুরগাঁও-৩ আসনের (রাণীশংকৈল-পীরগঞ্জ) নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা চিত্র নায়ক মাসুদ পারভেজ সোহেল রানা বলেন, দেশের মঙ্গলের জন্য আমরা মহাজোটে আছি এ জন্য আমরা কারো বন্ধু হবো কিš‘ গোলাম হবো না।

এবার নির্বাচনে সমান ভাগ দিতে হবে না হলে আমরা ৩শ আসনে নির্বাচন করবো। তিনি এরশাদ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে আরো বলেন দেশে যে উন্নতি হয়েছে তার শুরু এরশাদ করে দিয়েছে আর এ জন্য আইনের শাসন মনুষের মনে শান্তির কথা তিনি বার বার বলেন।

জাপা সরকারের ৯ বছরে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে মসজিদ,মন্দিরে বিদ্যুৎ ও পানির কোন বিল দিতে হতো না এদেশের মানুষ তার নিজ নিজ ধর্ম সুখে শান্তিতে পালন করতো। সোহেল রানা আরো বলেন আমি অনেক সমাবেশে বক্তৃতা দিয়েছি কিন্তু এখানকার শৃংখলা দেখে আমি মুগ্ধ হয়েছি এজন্য আপনাদের হাজারো সালাম। আগামিতে হাফিজ ভাইকে ভোট দিয়ে জয়যুক্ত করে এখানে আবারো আসার সুযোগ করে দিবেন।

জনসভায় ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সাংসদ ও জেলা জাপা’র সভাপতি হাফিজ উদ্দীন আহম্মদের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজী স্বপন চৌধুরী ।

যুব সংহতির সম্পাদক পৌর কাউন্সিলর ইসাহাক আলী’র সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন পীরগঞ্জ উপজেলা সিনিয়র সহ-সভাপতি খায়রুল আলম রাণীশংকৈল সিনিয়র সহ-সভাপতি এজেড সুলতান উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আবু তাহের ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সহ জেলা উপজেলার নেতৃবৃন্দ। শেষে সন্ধায় সাংস্কৃতিক অনূষ্ঠান মঞ্চায়ন করা হয়। এদিকে চিত্র নায়ক সোহেল রানার আগমনকে ঘিরে উৎসব মুখর পরিবশে ব্যাপক মানুষের সমাগম ঘটে জন সভায়।