নবাবগঞ্জ প্রতিনিধি॥ বর্তমান সরকারের আমলে দোহার ও নবাবগঞ্জে শান্তির সুবাতাস ছড়িয়ে পড়েছে। বিগত সময়ের মতো জমি, বাড়ি দখলের ঘটনা এখন আর নেই। সন্ত্রাসী কর্মকান্ড করে কেউ রেহাই পায় না।

সোমবার দুপুর ১২ টা ৩০ মিনিটে ঢাকার নবাবগঞ্জের আব্দুল ওয়াছেক মিলনায়তনে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পূজারীদের মাঝে চাল ও নগত অর্থ বিতরণ কালে ঢাকা-১ আসনের সাংসদ সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এসব কথা বলেন।

তিনি সকলকে শারদোৎসবের শুভেচ্ছা জানিয়ে বলেন, দূর্গা পূজা ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল বাঙালির উৎসব, এর ধর্মীয় তাৎপর্যও সার্বজনীন। অন্যায়, অত্যাচার ও নিপীড়নের বিরুদ্ধে মানুষের কল্যাণেই দেবী পৃথিবীতে আবির্ভূত হন বলে সনাতন ধর্মের অনুসারীগণ বিশ্বাস করেন। দোহার ও নবাবগঞ্জ উপজেলায় কেউ যেন ধর্মীয় সম্প্রীতি ও সামাজিক শান্তি বিনষ্ট করতে না পারে এ বিষয়ে আপনাদের সকলকে সচেতন ও সতর্ক থাকতে হবে।

এসময় তিনি উপজেলার ১৭০টি পূজামন্ডপের পূজারীদের প্রত্যেকের হাতে তার ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৩ হাজার টাকা করে ও সরকারী অনুদান হিসেবে ৫শ’ কেজি চাল বিতরণ করেন।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ঢাকা জেলা যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, ওসি মোস্তফা কামাল, শিক্ষাবিদ মানবেন্দ্র দত্ত, প্রকল্প কর্মকর্তা হাবিবুল্লাহ মিয়া, ইউপি চেয়াম্যান আব্দুল ওয়াদুদ মিয়া, মো. আবেদ হোসেন, হাজী ইব্রাহিম খলিল, তপন মোল্লা, পূজা উদ্যাপন পরিষদের সভাপতি নিতাই চাঁদ তালুকদার, জাতীয় পার্টি নেতা খলিলুর রহমান, জাহাঙ্গীর চোকদার, এমএ মজিদ, সাহিদুল হক, যুবরাজ আহমেদ নাজিম, নারী নেত্রী রেশমী হোসেন আজাদ, তাজনিনা আহমেদ, বোরহান হোসেন, এমএ সেলিম, শ্রীকৃষ্ণ সাহা, খলিল দেওয়ান, মিজানুর রহমান প্রমুখ।