ই-কণ্ঠ ডেস্ক রিপোর্ট:: রাঙ্গামাটির জুরাছড়িতে দুর্বৃত্তের গুলিতে উপজেলা যুবলীগ নেতা অরবিন্দু চাকমা নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে।

উল্লেখ্য, রাঙ্গামাটির নানিয়ারচরে দুর্বৃত্তের গুলিতে একজন ইউপি সদস্য নিহত হওয়ার ১০ ঘন্টার মাথায় রাঙ্গামাটির অপর উপজেলা জুরাছড়িতে এই হত্যাকান্ডের ঘটনা ঘটলো।

জুরাছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল বাসেত জানান, জুরাছড়ি উপজেলা সদরে দলের বর্ধিত সভায় যোগদান শেষে অরবিন্দু চাকমা নিজ বাড়ী ফেরার পথে মিতিঙ্গাছড়ি বাজারে সন্ত্রাসীরা তার উপর গুলি বর্ষণ করে। ঘটনাস্থলে তিনি মারা যান। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এদিকে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এই ঘটনার নিন্দা জানিয়ে তিনি এ হত্যাকান্ডের জন্য পাহাড়ের আঞ্চলিক দলগুলোকে দায়ী করে দোষীদের দ্রুত খুঁজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেছেন।

সকাল-সন্ধ্যা হরতাল চলছে
রাঙ্গামাটির জুরাছড়িতে দুর্বৃত্তের গুলিতে উপজেলা যুবলীগ নেতা অরবিন্দ চাকমা হত্যার প্রতিবাদে আজ বুধবার জুরাছড়ি উপজেলায় সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

ঘটনার প্রতিবাদে স্থানীয় আওয়ামীলীগ জুরাছড়ি উপজেলায় সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয়। হরতাল চলাকালে সকাল থেকে উপজেলা সদরের দোকানপাট বন্ধ রয়েছে। স্থানীয়ভাবে নৌপথে যাত্রীবাহী লঞ্চ, টেম্পু বোট ও অভ্যন্তরীণ সড়কে মোটরসাইকেল চলাচল বন্ধ রয়েছে। হরতাল চলাকালে কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। উপজেলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।