মোঃ ইসলাম হোসেন, জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ::
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সিরাজগঞ্জে পৃথক পৃথক তিনটি মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা ও গাঁজা সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ হবিবর রহমান হবি (৫৫), পিতা- মৃত আঃ গণি, সাং-সেনগাঁতী, মোঃ জিন্নাহ ফকির(৪০), পিতা- মৃত সাহেদ আলী ফকির, সাং-নলকা, উভয়থানা- সলঙ্গা, মাসুদ আহমেদ(৩৮), পিতা- জিয়া উদ্দিন আহমেদ, সাং-সয়াগোবিন্দ (ভাসানী রোড), থানা-সদর, জেলা- সিরাজগঞ্জ, মোছাঃ মেরিনা বেগম(২৬), স্বামী- মোঃ আজমত শেখ, থানা- রায়গঞ্জ, জেলা- সিরাজগঞ্জ ।

র‌্যাব ১২ পক্ষ হতে প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (৬ই জানুয়ারী) সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ সাকিবুল ইমলাম খান এর নেতৃত্বে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন নলকা সেনগাতী, সদর থানাধীন সয়াগোবিন্দ এলাকা এবং রায়গঞ্জ থানাধীন সিমলা মধ্যপাড়া গ্রামে পৃথক পৃথক ০৩ টি মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৪ জন কে ১০১ পিছ ইয়াবা, ৪০০ গ্রাম গাঁজা ও ০২ টি মোবাইলসেটসহ হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব-১২ সদস্যগণ।

আরও জানান, পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা, সদর ও রায়গঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়।