স্টাফ রিপোর্টার
ঢাকার নবাবগঞ্জ উপজেলার আলালপুর গ্রামের কৃতি সন্তান আক্কাস উদ্দিন মোল্লা শাহ্ জালাল ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদের নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বিশিষ্ট এই ব্যবসায়ী বাংলাদেশের তৈরী পোশাক শিল্প রপ্তানি বানিজ্যে একজন সফল প্রতিষ্ঠিত উদ্যাগক্তা। তিনি রপ্তানি বানিজ্যে নিয়োজিত থেকে নিজস্ব একাধিক ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলেন। যার মধ্যে রয়েছে, রাসেল গার্মেন্টস, রাসেল নিটিং, রাসেল ওয়াশিং পান্ট, রাসেল স্পিনিং মিলস, ইকরাম স্যুয়েটার্স, শাহান কালার্স, তানিয়া কটন মিলস, ও পিএনআর ফ্যশন লিমিটেড। সেই সাথে ওসমান মেমোরিয়াল এবং ওসমানিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতাও তিনি।
এ ব্যপারে অনুভুতি জানতে চাইলে একুশের কন্ঠকে আলালপুর গ্রামের রেজাউল করিম বলেন, আক্কাস উদ্দিন মোল্লা আমাদের এলাকার গর্ব। শুধু তিনি একাই নন মোল্লাবাড়ির প্রায় লোকজনই বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজে নিয়োজিত থেকে আমাদের গ্রামের তথা নবাবগঞ্জের মুখ উজ্জ্বল করছেন।
একই গ্রামের মো. জাহাঙ্গীর হোসেন বলেন, আক্কাস মোল্লা একজন যোগ্যতা স¤পূর্ণ মানুষ। আমি মনে করি যোগ্য লোককে শাহ্ জালাল ইসলামী ব্যাংক যোগ্য সম্মান দিয়েছেন। এতে আমরা সবাই খুবই আনন্দিত। আমি দোয়া করি আল্লাহ যেনো তাকে আরো উচ্চপর্যায়ে ভুষিত করে দেশ ও দশের সেবা করার সুযোগ করে দেন।