রূপগঞ্জ প্রতিনিধি॥ রূপগঞ্জে ছিনতাইকৃত ৬০ ড্রাম সয়াবিন তেলের ট্রাকটি কুমিল্লার গৌরিপুর বাজার এলাকা থেকে খালী অবস্থায় উদ্ধার করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, তেলের ট্রাকটি ছিনতাইয়ের পর উদ্ধারে নামে রূপগঞ্জ থানা পুলিশ। দায়িত্বপ্রাপ্ত জোবায়ের জানান, শনিবার সন্ধ্যা ৬টায় ট্রাকটি কুমিল্লার গৌরিপুর বাজার এলাকায় থেকে উদ্ধার করা হয়েছে। তবে এসময় ট্রাকটি খালী অবস্থায় পাওয়া গেছে।

ট্রাক ড্রাইভার হাসমত জানান, গত বৃহস্পতিবার গভীর রাতে চট্রগ্রাম থেকে ৬০ ড্রাম সয়াবিন তেল নিয়ে দিনাজপুর যাওয়ার পথে রূপগঞ্জের বিশ্বরোড ও রূপসীর মাঝা মাঝি এলাকা থেকে ঢাকা মেট্রো-ট ১১-৭০৮৩ নাম্বারের আমার ট্রাকটি ছিনতাই হয়। তিনি আরো জানান, ছিনতাইকারীরা মাইক্রোবাস নিয়ে ট্রাকটি আটক করে এবং তাদের মাইক্রোবাসে তুলে নিয়ে জোর করে জুস খাওয়াইয়ে অজ্ঞান করে ফেলে। পরে তাদের গোলাকান্দাইলের টেংরারটেক এলাকায় একটি কবরস্থানে ফেলে যায়। শুক্রবার সকালে পথচারীরা অজ্ঞান অবস্থায় কবরস্থানে দুইজনকে পড়ে থাকতে দেখে এলাকাবাসী ভুলতা ফাঁড়িতে খবর দিলে ফাঁড়ির এসআই মোস্তফা কামাল খান এসে অজ্ঞাত অবস্থায় আমাদের উদ্ধার করে হাসপাতালে নিলে আমাদের জ্ঞান ফিরে। এসময় জানা যায় সে দিনাজপুর জেলার রাউনগাও এলাকার সামিউর রহমানের ছেলে। হেলপার মহনের বাড়ি একই এলাকায়। তার বাবার নাম গবিন্দ। হাসমত ও মহনকে উদ্ধার করে তাদের রূপগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা হয়েছে। তাদের অবস্থা এখন ভাল। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি ছিনতাইয়ের অভিযোগ দায়ের করা হয়েছে।

রূপগঞ্জ থানার ওসি মনিরুজামান বলেন ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ পেয়ে থানার এসআই জোবায়ের ও নাদির উজ জামানকে দায়িত্ব দেয়া হয়েছিল। তারা কুমিল্লা গৌরিপুর বাজার এলাকা থেকে পরিতেক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করেছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে।