মোঃ রজোউল করিম রয়েল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ৫ ঘন্টা ব্যবধানে ঢাকা-বাড়ৈখালী সড়কে গাছ ফেলে একই রাতে ৪ স্থানে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার রাতের বিভিন্ন সময়ে শ্রীনগর উপজেলার ঢাকা-বাড়ৈখালী সড়কের ৪টি স্থানে ডাকাতির ঘটনা ঘটে। পুলিশ এই ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাত ১১ টার দিকে বাড়ৈখালী চুড়াইন সড়কের খাহ্রা কলেজ সংলগ্ন স্থানে গাছ ফেলে দোহারের দ্ইু মোটর সাইকেল আরোহীর কাছ থেকে ৪৯ হাজার টাকা হাতিয়ে নেয়। অল্প সময়ের ব্যবধানে ডাকাত দল ঢাকা-বাড়ৈখালী সড়কের শ্রীধর পুর এলাকায় একই কায়দায় গাছ ফেলে একটি সিএনজি ও একটি আটো রিক্সার ৫ আরোহীদের কাছ থেকে নগদ ২০ হাজার টাকা সহ ৩ টি মোবাইল ফোন সেট কেড়ে নেয়। ডাকাত দলটি শিবরামপুর বাজারের কাছে গাছের গুড়ি ফেলে সিএনজি অটো রিক্সায় ডাকাতি করে। পরে মদন খালী কালভার্টের কাছে ৪জন রাজ মিস্ত্রিকে জিম্মি করে ডাকাত দলটি আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে সর্বস্ব হাতিয়ে নেয়। এসব ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ পশ্চিম বাড়ৈখালী এলাকা থেকে আলামিন (২২) কে আটক করেছে।
বাড়ৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম তালুকদার তার ইউনিয়নে একই রাতে ৪ স্থানে গাছ ফেলে ডাকাতির বিষয়টি স্বীকার করে আইন শৃংখলা বাহিনীর তৎপরতা বাড়ানোর জোড় দাবী জানান।
শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লিমা জানান, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ভাবে ব্যবস্থা নিয়েছে। এঘটনার সাথে জড়িত সন্দেহে ১ জনকে আটক করা হয়েছে। শ্রীনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।