ফরিদপুর প্রতিনিধি:: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুর সদর উপজেলা শিক্ষক কর্মচারী সংগ্রাম কমিটির পক্ষ থেকে ১১ দফা দাবি বাস্তবায়নের দাবিতে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারক লিপি প্রদান করা হয়েছে।
মঙ্গলবার দুপুর ১২টায় ফরিদপুর সদর উপজেলা শিক্ষক কর্মচারী সংগ্রাম কমিটির পক্ষ থেকে সদর উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে এই স্মারক লিপি প্রদান করা হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসারের পক্ষ থেকে ১১ দফা দাবি বাস্তবায়নের স্মারক লিপি গ্রহন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবা আক্তার।
এর আগে সদর উপজেলা শিক্ষক কর্মচারী সংগ্রাম কমিটির সভাপতি শ্যামল চন্দ্র সাহার সভাপতিত্বে উপজেলা চত্বরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষক কর্মচারী সংগ্রাম কমিটির সাধারন সম্পাদক মুহম্মদ জয়নুল আবেদিন, মোহাম্মদ আবু জাফর শেখ, রেজা উদ্দিন আহমেদ, মোঃ জাহিদুর রহমান, নাছিমা আহমেদ, গোপাল চন্দ্র বিশ্বাস, সিদ্দিকুর রহমান প্রমুখ।
বক্তরা শিক্ষাব্যবস্থা জাতীয়করণ, সরকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের ন্যায় বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের ৫% বার্ষিক প্রবৃদ্ধি, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, বাংলা নববর্ষ ভাতা, ভাড়ী ভাড়া ও চিকিৎসা ভাতাসহ শিক্ষক-কর্মচারীদের ১১ দফা দাবি বাস্তবায়নের জোর দাবি জানান সরকারের কাছে।