শাহজাহান হেলাল, ফরিদপুর জেলা প্রতিনিধি::
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নে বাগুয়ান গ্রামে বৃহস্পতিবার ভোরে আওয়ামীলীগ- বিএনপি সংঘর্ষে আহত হয়েছে কমপক্ষে ২০জন।
আহতদের মধ্যে আওয়ামীলীগ সমর্থিত কুদ্দুস মোল্যাকে (৫০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও জাকার মোল্যা (৪২) বিএনপি সমর্থিত সোহেল শেখ (২৭), রকিবুল শেখ (২৮) ও উজ্জ্বল শেখকে (২৬) বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে উপজেলা জিয়া পরিষদের সভাপতি ও উপজেলা বিএনপির সদস্য গুনবহা গ্রামে জাফর মাষ্টার ও ৬নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি হবিবর রহমানের গ্রুপের মধ্যে খিচুড়ি খাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে জাফর মাষ্টারের গ্রুপের ইশারত শেখ ঐ দিন রাতে তার নিজের টিনের পরিতেক্ত ঘরে আগুন দেয়। পরে ভোরে উভয় পক্ষ লাঠিসোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। হবিবর রহমান বলেন, বুধবার রাতে খিচুড়ি খাওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে এসআই মো. সানোয়ার হোসেন বলেন, সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষই লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।