ঝিনাইদহ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক বিশাল শোক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ আগস্ট) বিকেলে শহরের মেইন বাসটার্মিনালে এ শোক সমাবেশ অনুষ্ঠিত হয়। শোক সমাবেশ আয়োজক কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক বীর মুুক্তিযোদ্ধা ইসরাইল হোসেনের সভাপতিত্বে শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মান্নান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর রেজাউল করীম রেজা, ফুরসন্ধি ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান কবীর হোসেন, সুন্দরপুর-দুর্গাপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ওহিদুজ্জামান অদু প্রমুখ। শোক সমাবেশটি সার্বিকভাবে পরিচালনা করেন, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক কাজী রিপন।
শোক সমাবেশে বক্তারা নেতাদের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রকৃত আওয়ামী লীগ নেতাকর্মীরা বর্তমান সময়ে বিভিন্ন সুযোগ-সুবিধা ও কর্মকা- থেকে বঞ্চিত হয়েছে। তারা আরো বলেন, কালীগঞ্জ থেকে মাদক ব্যবসা বন্ধ করতে হবে। সরকারি তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে হবে। কিন্তু তারা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। তারা আরো অভিযোগ করে বলেন, বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা কর্মীদের শোক সমাবেশে আসতে বাধা দেয়া হয়েছে। যারা প্রকৃত আওয়ামী লীগ বা দলের কেউ নয় তারাই এখন দলের মধ্যে জগদ্দল পাথরের মত বসে সকল সুযোগ-সুবিধা ভোগ করছে। উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা শোক সমাবেশে যোগদান করে। শোক সমাবেশ শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নানের নেতৃত্বে এক বিশাল শোক র‌্যালী কালীগঞ্জ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।