ঠাকুরগাঁও প্রতিনিধি: বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন জনগণ তাদের দিকে দেখলেই পিছন থেকে মুখ ফিরিয়ে নিয়ে চলে যায়, আওয়ামীলীগকে দেখলেই ভয় পায়, আওয়ামীলীগকে দেখলেই বলে দানব একটা আসছেরে বাবা ! যারা সমাজকে ধ্বংস করে দিচ্ছে, সারা দেশে শ্মশানের রাজত্ব শুরু হয়েছে। সরকারি দল মাদকদ্রব্য নিয়ন্ত্রণের নামে সাধারণ মানুষকে পাখির মত গুলি করে হত্যা করছে। তারা বিরোধীদলকে ঘায়েল করতে একটার পর একটা মামলার আশ্রয় নিচ্ছে। একটি কথিত মামলায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাদন্ড দিয়ে জেল হাজতে পাঠিয়েছে। তারপরও সরকার তার প্রতি কোনরূপ মানবিক আচরণ করছে না। তার চিকিৎসার দাবী জানালেও সরকার কর্ণপাত করে না।
বৃহস্পতিবার বিকালে ঠাকুরগাঁও জেলা বিএনপি আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির ব্যক্তব্যে মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপরোক্ত কথা বলেন।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ রাজনীতি দিয়ে তাদের ভালোবাসা দিয়ে তারা জনগণের মন জয় করতে পারছে না। জনগণ তাদের দিকে দেখলেই পেছন থেকে মুখ ফিরিয়ে নিয়ে চলে যায়।
আওয়ামীলীগের এমপি বদিকে বাদ দিয়ে ওই এলাকার একজন সাধারণ কমিশনারকে গুলি করে হত্যা করে সরকার কৌশলে ওই এমপিকে নিরাপদে সৌদি আরবে পাঠিয়ে দিয়েছেন। অথচ রহিম উদ্দিন, সেলিম উদ্দিন, কলিমুদ্দিনকে আর নিরীহ এই মানুষদেরকে ক্রসফায়ার দিয়ে মারছেন।
জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মির্জা ফয়সার আমিন, জেলা জামায়াতের আমির মওলানা আব্দুল হাকিম, সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নূর-উল-হাবিব চৌধুরী, জেলা যুবদলের সভাপতি চৌধুরী মহেবুল্লা আবু নূর, সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ।