লালমনিরহাট প্রতিনিধি॥ সমাজ কল্যান প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, এরশাদ ও খালেদা জিয়া ক্ষমতায় থেকে দেশের সম্পদ লুটপাট করে নিজেদের আখের গুছিয়েছেন। খালেদার ছেলে তারেক রহমান ইতিমের টাকা আত্মসাৎ করেছে।

বুধবার (১৭ অক্টোবর) সকালে লালমনিরহাটের আদিতমারী উপজেলারর মহিষখোচা ইউপি পরিষদ মাঠে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর ভাতা ভোগীদের বই বিতরনের উদ্বোধনী আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বিএনপি জামায়াত ক্ষমতায় থেকে দেশের মানুষের খবর রাখেনি। দেশে কোন উন্নয়ন করতে পারেনি। অকার্যকর রাষ্ট্র বানানোর চক্রান্ত করেছিল। দেশবাসী তা প্রতিহত করে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ক্ষমতা বুঝিয়ে দিয়ে দেশকে উন্নয়নের চরম শিখড়ে পৌছে দিয়েছেন। আজ ভোট এসেছে অতিথি পাখির মত সেজেগুজে মানুষের কাছে ভিরতে চেষ্টা করছে লুটেরার দল বিএনপি জামায়াত। কিন্তু দেশের মানুষ এ অতিথি পাখিদের মুল্যায়ন করেনি আগামী দিনেও মুল্যায়ন করবে না।

মহিষখোচা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আসাদুজ্জামান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাসুদ রানা, জেলা সমাজ সেবা অধিদফতরের উপ পরিচালক মোশাররফ হোসেন ও আদিতমারী উপজেলা সমাজ সেবা অফিসার শরিফুল ইসলাম প্রমুখ।

এ সময় আদিতমারী উপজেলার ৮ টি ইউনিয়নে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ২০১৭-১৮ অর্থ বছরের চার হাজার ৭০৭ জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতা ভোগিকে ভাতার বই বিতরন করা হয়।