লালমনিরহাট প্রতিনিধি॥
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য এমজি মোস্তফাকে বহিস্কার করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় জাপার নেতা-কর্মীরা।
শুক্রবার (১৩ এপ্রিল)বিকেল সাড়ে ৫টায় হাতিবান্ধা উপজেলা জাপার দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, হাতীবান্ধা উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মিজানুর রহমান মিলন।
লিখিত বক্তব্যে বলা হয়, আমরা পার্টির চেয়ারম্যানের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলতে চাই উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য এমজি মোস্তফার বহিস্কার আদেশ প্রত্যাহার করে পূনরায় ওই পদে বহাল রাখার জন্য আহবান জানাচ্ছি। দল পরিচালনার ক্ষেত্রে ত্যাগী ও পরিক্ষিত নেতা, সাবেক ইউপি চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এমজি মোস্তফার প্রয়োজন রয়েছে। ৪৮ ঘন্টার মধ্যে যদি এমজি মোস্তফাকে পূনরায় ওই পদে বহাল রাখা না হয়। তাহলে আমরা দল থেকে উপজেলার সকল নেতা-কর্মী একযোগে পদত্যাগ করবো।
এ সময় উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক ও সাবেক বিআরডিবি চেয়ারম্যান বজলার রহমান, আজগার আলী, সিন্দুর্না জাপা সভাপতি শহিদুল ইসলাম রুবেল, সানিয়াজান সভাপতি ফজলুল হক, বড়খাতা সভাপতি হবিবর রহমান, ভেলাগুড়ি সম্পাদক আব্দুল হক, উপজেলা ছাত্র সমাজের আহবায়ক আনোয়ার হোসেন, যুব সংহতির সদস্য সচিব জমশের আলী, মটর শ্রমিক পার্টির সদস্য সচিব আসাদুজ্জামানসহ উপজেলার ১২টি ইউনিয়ন জাতীয়পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।