রাবি প্রতিনিধি: কোটা সংস্কার আন্দোলনের জেরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) শিক্ষক-শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা । সোমবার বেলা ১১ টার দিকে শিক্ষার্থীদের ব্যানারে নিজ বিভাগের সামনে এ মানববন্ধনের আয়োজন করে তারা।

বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোল্লা মোহাম্মদ সাঈদ বলেন, সংবিধানে যে বাক স্বাধীনতার কথা বলা হয়েছে তা ইতমধ্যেই লুণ্ঠিত করা হয়েছে। কথা বলতে গেলেই তাকে আক্রমণ করা হচ্ছে, হামলা করা হচ্ছে, নির্যাতন করা হচ্ছে। এ কোন সভ্য দেশের সভ্য আইন হতে পারে না।

মানববন্ধনে বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী গোলাম মোস্তফা তার বক্তব্যে বলেন, আমাদের দেখা উচিত আজকের দেশের ছাত্রলীগের ভিত্তিটা কোথায়? কেন তারা এমন বর্বরচিতভাবে একজন শিক্ষকের উপর নির্লজ্জের মতো বেহায়ার মতো হাত তুলতে পারে। যারা ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক ফাহমিদুল হকের উপর আক্রমন করেছে সরকারের কাছে অনুরোধ থাকবে তাদের চেহারা চরিত্র উন্মোচন করা।’

বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী হোসাইন মিঠুর সঞ্চালনায় বক্তব্য রাখেন মাস্টার্সের রাশেদ রিন্টু, গোলাম মোস্তফা ৪র্থ বর্ষের শিক্ষার্থী আহমেদ ফরিদ, মোল্লা মোহাম্মদ সাঈদ ও ২য় বর্ষের তানভীর আল আজাদ।
মানববন্ধনে অন্যান্যের মধ্যে এসময় বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। #