স্পোর্টস ডেস্ক::

এসএ গেমসে কারাতের দলগত ইভেন্টে আহত হয়ে হাসপাতালে যেতে হলো মারজান আক্তার প্রিয়াকে। চিকিৎসা শেষে এখন তিনি শঙ্কামুক্ত, নিশ্চিত করেছেন কারাতে ফেডারেশনের জেনারেল সেক্রেটারি ক্য শৈ হ্লা।

শ্রীলঙ্কান প্রতিদ্বন্দ্বীর বিপক্ষে লড়াই করার সময় কানের ঠিক নিচে আঘাত পান প্রিয়া। সঙ্গে সঙ্গে তাকে ম্যাটের বাইরে নেওয়া হয় এবং অ্যাম্বুলেন্সে করে ব্লু ক্রস হাসপাতালে জায়গা হয় তার।

হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল ইনচার্জ প্রাজওয়াল মান শ্রেষ্ঠা বলেছেন, ‘আমরা এখনও তাকে পর্যবেক্ষণে রেখেছি। তার ঘাড়ে ব্যাথা থাকায় আমরা কিছু ব্যথানাশক ওষুধ দিয়েছি। এখন মনে হচ্ছে তিনি ঠিক আছেন। এরপরও আমরা নিউরো স্পেশালিস্টকে ডেকেছি।’

কারাতে ফেডারেশনের জেনারেল সেক্রেটারি বলেছেন, ‘তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। প্রিয়ার কাছে থাকা ম্যানেজারের সঙ্গে এইমাত্র কথা বললাম আমি। তিনি আমাকে নিশ্চিত করেছেন, প্রিয়া এখন সুস্থ। তার আহত হওয়ার কারণে আমরা একটি সোনা হারালাম।’

মেয়েদের কুমিতে দলগত ইভেন্টে মুনজেরা বর্ণা, প্রিয়া, হোমায়রা আক্তার অন্তরা ও নাইমা খাতুনের বাংলাদেশ ২-১ এ শ্রীলঙ্কাকে হারায়। কিন্তু প্রিয়ার চোটে একই ব্যবধানে পাকিস্তানের কাছে হেরে গেছে তারা। মঙ্গলবার কারাতে থেকে এসেছিল তিনটি সোনা।