শনিবার, ২২ Jul ২০১৭ | ৭ শ্রাবণ ১৪২৪ English Version

বিনোদন

বিয়ের পিঁড়িতে বসছেন সোনম কাপুর!

Published: 2017-07-11, 17:07:23 PM Updated: 2017-07-11, 17:07:23 PM

বিনোদন ডেস্ক:: খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। প্রেমিক আনন্দ আহুজাকেই নাকি বিয়ে করতে চলেছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সোনমের সঙ্গে আনন্দ আহুজার সম্পর্কের বিষয়টি এ অভিনেত্রীর পরিবারের সকলেরই জানা। তাই পরিবারের সদস্যরা চাইছেন, যত দ্রুত সম্ভব বিয়েটা হোক। কিন্তু আনন্দের সঙ্গে বিয়ের বিষয়ে সোনম একটু সময় নিচ্ছেন বলে প্রতিবেদনে বলা হয়েছে।

এ প্রসঙ্গে সোনমের পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘যেহেতু আনন্দ আহুজার সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়ে সোনম নিশ্চিত, তাই তার বাবা অনিল কাপুর বিয়ের ব্যাপারে দেরি করতে চাইছেন না। অবশ্য বন্ধুরা সোনম ও তার বাবাকে বোঝাচ্ছেন যে, এতে করে এ অভিনেত্রীর অভিনয় ক্যারিয়ারে খারাপ প্রভাব পড়তে পারে। কিন্তু এ নিয়ে মোটেও ভাবছেন না সোনম। তাদের কিছু বিষয় সমাধান হলেই তারা বিয়ের পিঁড়িতে বসবেন।’

দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে অনেকদিন ধরেই সোনমের প্রেমের গুঞ্জন চলছে। প্রায়ই বিভিন্ন স্থানে দেখা যায় তাদের। এছাড়া পরস্পরের প্রতি ভালোলাগার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টসহ বিভিন্নভাবে প্রকাশ করেন তারা। সোনমের পারিবারিক অনুষ্ঠানেও নিয়মিত অতিথি হিসেবে থাকেন আনন্দ। যদিও প্রেমের বিষয়টি এখনো শিকার করেননি এ কথিত প্রেমিক জুটি।

অভিনয়ের দিক থেকে সোনমের পরবর্তী সিনেমা বীরে দি ওয়েডিং। সিনেমাটি পরিচালনা করবেন এ অভিনেত্রীর বোন রিয়া কাপুর। এ সিনেমার মাধ্যমে মা হওয়ার পর আবারো বড় পর্দায় হাজির হবেন কারিনা কাপুর। সিনেমাটিতে আরো অভিনয় করবেন স্বারা ভাস্কর।

 

 
সম্পাদক : মো. আলম হোসেন
প্রকাশনায় : এ. লতিফ চ্যারিটেবল ফাউন্ডেশন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়:
সরদার নিকেতন
হাসনাবাদ, দক্ষিণ কেরাণীগঞ্জ, ঢাকা-১৩১১।

ফোন: ০২-৭৪৫১৯৬১
মুঠোফোন: ০১৭৭১৯৬২৩৯৬, ০১৭১৭০৩৪০৯৯
ইমেইল: ekantho24@gmail.com