রবিবার, ২৩ Jul ২০১৭ | ৮ শ্রাবণ ১৪২৪ English Version

বিনোদন

গ্যাংনামকে ছারিয়ে গেল ‘সি ইউ এগেইন’

Published: 2017-07-13, 13:07:53 PM Updated: 2017-07-13, 13:07:53 PM

বিনোদন ডেস্ক:: ইউটিউবে সবচেয়ে বেশিবার দেখা ভিডিও এখন ‘সি ইউ এগেইন’ শিরোনামের গানটি। উইজ খলিফা ও চারলি পুতের গাওয়া ‘সি ইউ এগেইন’ ভিডিওটি পেছনে ফেলে দিয়েছে সাই-এর গাওয়া ‘গ্যাংনাম স্টাইল’ গানের ভিডিওটিকে।

দক্ষিণ কোরিয়ান গায়ক সাই-এর ‘গ্যাংনাম স্টাইল’ গত ৫ বছর ধরে ইউটিউবে সবচেয়ে বেশিবার দেখা ভিডিওর তালিকায় শীর্ষে ছিল। ২০১২ সালের ১৫ জুলাই থেকে ভিডিওটি ২৮৯ কোটি বারের বেশি দেখা হয়েছে। এটি বিশ্ব রেকর্ড। গত ১১ জুলাই সেই রেকর্ড ভেঙে দিয়েছে ‘সি ইউ এগেইন’। ইউটিউব কর্তৃপক্ষ এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে। তারা জানিয়েছে এখন পর্যন্ত ভিডিওটি ২৯০ কোটি বারেরও বেশি দেখা হয়েছে। শুধু চলতি বছরেই গানটি প্রতিদিন গড়ে ৩০ লাখ বার দেখা হয়েছে।

এ প্রসঙ্গে র‌্যাপার উইজ খলিফা এক বিবৃতিতে তার অনুভূতি ব্যক্ত করে বলেন, ‘এই গৌরবময় অর্জনে আমি খুবই উত্তেজিত। আমাদের গান ও ভিডিওটি ইউটিউবে যারা দেখেছেন তাদের প্রত্যেকের প্রতি আমি কৃতজ্ঞ। এটা আমাদের আরো অনুপ্রাণিত করবে। আমার মনে আছে ২০০৭ সালে যখন ইউটিউবে আমি অ্যাকাউন্ট খুলেছিলাম তখন প্রত্যাশায় থাকতাম ভিডিওগুলো যেন অন্তত ১০ হাজার ভিউ হয়। তাই এখন সর্বাধিক দেখা ভিডিওর অংশীদার হতে পারাটা সত্যিই অবিশ্বাস্য।’

সি ইউ এগেইন গানটি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিনেমার টাইটেল ট্র্যাক হিসেবে ব্যবহৃত হয়েছিল। এছাড়াও গানটি লেখা হয়েছিল সিনেমাটির প্রয়াত অভিনেতা পল ওয়াকারের স্মরণে, যিনি ২০১৩ সালে সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন।

 

 
সম্পাদক : মো. আলম হোসেন
প্রকাশনায় : এ. লতিফ চ্যারিটেবল ফাউন্ডেশন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়:
সরদার নিকেতন
হাসনাবাদ, দক্ষিণ কেরাণীগঞ্জ, ঢাকা-১৩১১।

ফোন: ০২-৭৪৫১৯৬১
মুঠোফোন: ০১৭৭১৯৬২৩৯৬, ০১৭১৭০৩৪০৯৯
ইমেইল: ekantho24@gmail.com