রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

আগলা ইউনিয়নবাসীর সেবক হতে চায় এসএম মোস্তারিম মিথুন

স্টাফ রিপোর্টার, একুশের কণ্ঠ ডটকম ॥ ঢাকার নবাবগঞ্জ উপজেলার আগলা ইউনিয়নবাসীর সেবক হতে চায় জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের এস এম মোস্তারিম মিথুন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আগলা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেছেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম বা ফেসবুকে আগলা ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে তাকে নিয়ে চলছে বেশ তোড়জোড়। প্রতিদিনই তার পক্ষে চেয়ারম্যান পদে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ দোয়া চেয়ে ও সফলতা কামনা করে বিভিন্ন পোস্ট দিয়ে তার পক্ষে জনমত গড়ে তুলছেন।

অনেকেই লিখেছেন, তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চান। আবার কেউ কেউ লিখেছেন, চেয়ারম্যান হতে যেসব যোগ্যতা ও মন-মানসকিতা লাগে সে সবকিছুই আছে এসএম মোস্তারিম মিথুন মধ্যে।

অবশ্য তিনি নিজেও আগলা ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে আগামীতে ইউনিয়নবাসীর সেবক হতে চেয়ে ইতিমধ্যে ব্যক্তিগত উদ্যোগে করোনা দুর্যোগে ও বিভিন্ন উপায়ে ইউনিয়নবাসীকে সহযোগিতা করে আসছেন।

ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের গরীব, দুস্থের মাঝে কম্বল বিতরণ করছেন।শিক্ষার মানোন্নয়নেও এলাকায় ব্যাপক কাজ করেছেন। প্রতিটি ঈদে ও ধর্মীয় অনুষ্ঠানে তিনি মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। করোনা মহামারীতেও অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন।

এ বিষয়ে এস এম মোস্তারিম মিথুনের সাথে কথা হলে তিনি বলেন, ছাত্র রাজনীতির মধ্য দিয়ে রাজনীতিতে এসেছি জনকল্যাণে নিঃস্বার্থ সেবা করার জন্য। তাই ছাত্রজীবন থেকে মানুষের সেবা করতে ভালবাসি। তাইতো জনসেবার স্বপ্নে বড় হয়েছি, বাস্তবে তা করে যাচ্ছি।

এটিকে আমৃত্যু আগলে রাখতে চাই। আমার কাছে এ ইউনিয়নের জনগণ যখন যে কোনো বিষয়ে সহযোগিতা চাচ্ছে, তা আমি আমার সাধ্য মতো করে যাচ্ছি। তিনি বলেন, নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আগলা ইউনিয়নবাসী আমাকে চাচ্ছে। তারা নিজেরাই ইতোমধ্যে পুরো ইউনিয়নব্যাপী আমার পক্ষে জনমত গড়ে তুলে ব্যাপক সাড়া জাগাতে সক্ষম হয়েছেন।

তিনি আরো বলেন, মানুষের সেবা করার ইচ্ছা থাকলে, চেয়ারম্যান না হয়েও সেবা করা যায়। চেয়ারম্যান হই বা না হই আমি সবসময় আগলা ইউনিয়নবাসীর সেবা করে যাব, ইনশাল্লাহ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution