বৃহস্পতিবার, ০২ Jul ২০২০, ০৯:৪৩ অপরাহ্ন

আত্মহত্যা নয়, খুন করা হয়েছে সুশান্তকে!

বিনোদন ডেস্ক::

মাত্র ৩৪ বছর বয়সেই নিভে গেছে বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জীবনের প্রদীপ। তিনি নিজ ঘরে আত্মহত্যা করেছেন। ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে মুম্বাই পুলিশ। এরপর থেকেই এই মৃত্যুকে ঘিরে উত্তাল বলিউড।

অনেকেই দাবি করছেন আত্মহত্যা করলেও মূলত সুশান্তকে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হয়েছে। যা এক প্রকার খুন। আর এই খুনের দায় স্বজনপ্রীতিতে আক্রান্ত বলিউডের।

তবে এবার এক যুবক সরাসরি দাবি করে বসলেন, সুশান্তকে খুনই করা হয়েছে। ওই যুবক প্রয়াত অভিনেতার স্মরণে প্রেতচর্চা শুরু করেন। মৃত ব্যক্তির আত্মা কিংবা স্পিরিটদের সঙ্গে অনেক সময়ে এইভাবেই যোগাযোগ স্থাপন করা হয় বলে দাবি ওই যুবকের। এ পদ্ধতিতে সুশান্তের আত্মার সঙ্গেও যোগস্থাপন করার চেষ্টা করেছিলেন ওই ব্যক্তি।

তার বক্তব্য, তিনি সুশান্তের সাড়াও পেয়েছেন! ইউটিউবে প্রমাণস্বরূপ প্রেতচর্চার ভিডিও প্রকাশ করে তিনি দাবি করেছেন যে, ‌‌‌‌সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেননি বরং খুনই হয়েছেন। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করা যায়নি। তবে ভিডিওটি বলিউডপ্রেমীদের বিশেষ করে সুশান্ত ভক্তদের বেশ মনে ধরেছে।

ইউটিউবে প্রকাশ পাওয়া এই ভিডিওটি দেখলে যে কারোর গায়ে কাঁটা দিতে বাধ্য। ওই যুবক শুধু একাই সুশান্তের আত্মার সঙ্গে যোগস্থাপন করার চেষ্টা করেননি, বরং ব্রিটিশ এক দম্পতি যারা প্যারানরম্যাল অ্যাক্টিভিটিস নিয়ে রিসার্চ করেন, তাদের সঙ্গেও এই নিয়ে কথা বলেছেন। তারাও নাকি এই একই কথা বলেছেন যে, অভিনেতা আত্মহত্যা করেননি বরং তার মৃত্যুর জন্য অন্য কোনও ব্যক্তি দায়ী।

সুশান্তের মৃত্যুর পর থেকেই আত্মহত্যা না খুন এই প্রশ্নে ভারতজুড়ে উত্তেজনা তৈরি হয়েছে। মুম্বাই পুলিশের পক্ষ থেকে তদন্তও জারি রয়েছে। এখনও পর্যন্ত ২৫ জনেরও বেশি সুশান্ত ঘনিষ্ঠ ব্যক্তির বয়ান রেকর্ড করা হয়েছে বান্দ্রা থানায়। আর এর মাঝেই বিস্ফোরক দাবি করে বসলেন এক যুবক।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Design & Developed By Codehost BD